রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে জাতীয় স্থানীয় সরকার দিবসের সমাপ্তি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩

বাহার উদ্দিন, লাখাই থেকে :

লাখাই উপজেলায় ৩ দিনব্যাপী জাতীয় স্থানীয় সরকার দিবসে উন্নয়ন মেলার সমাপ্তি ও পুরুষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার(১৯ সেপ্টেম্বর) জাতীয় স্থানীয় সরকার উদযাপনের তৃতীয় ও সমাপনী দিনে পুরস্কার বিতরণী, ক্রীড়া প্রতিযোগিতা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউ,এন,ও) নাহিদা সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠিত আয়োজিত সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম।

অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, শিক্ষক সহ সুশীল সমাজের অনেকেই উপস্থিত ছিলেন। মেলায় বিভিন্ন অধিদপ্তরের প্রদর্শনী ৬ টি স্টলের মধ্যে প্রথম স্থান অধিকার করে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি), দ্বিতীয় স্থান লাভ করে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেনারি হাসপাতাল এবং তৃতীয় স্থান অর্জন করে উপজেলা শিক্ষা অফিস।

এছাড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে মহিলাদের জন্য মিউজিক্যাল চেয়ার ও পুরুষদের জন্য হাড়ি ভাঙ্গা খেলার আয়োজন করা হয়। পরিশেষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!