রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে অবৈধ দখলে সরকারি দীঘি,উদ্ধারে উপজেলা প্রশাসন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩

লাখাই প্রতিনিধি :

হবিগঞ্জের লাখাই উপজেলার বুল্লা ইউনিয়ন এর পূর্ববুল্লা গ্রামের মোদকপাড়া ও দাসপাড়া সংলগ্ন সরকারি খাস খতিয়ানভুক্ত ১২৮ শতাংশ পুকুর স্থানীয় প্রভাবশালীদের অবৈধ দখলে। দিনদিন সরকারের কোটি টাকা মূল্য মানের এ পুকুরটিকে গ্রাস করে চলেছে কতিপয় ব্যক্তিবর্গ।

দীর্ঘদিন যাবত এ অবস্থা চললেও তা রক্ষায় সংসলিষ্ট কর্তৃপক্ষ নির্বিকার।এরই এক পর্যায়ে বুল্লা ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান ও গ্রামবাসী ঐক্যবদ্ধ হয়ে তা উদ্ধারে চেষ্টা চালিয়ে যাচ্ছে। সংসলিষ্ট ইউনিয়ন এর চেয়ারম্যান ও গ্রামের সচেতন মহলের মৌখিক অভিযোগের প্রেক্ষিতে তদন্তে নামে উপজেলা প্রশাসন।

সোমবার (১৮ সেপ্টেম্বর) দুপুর বেলা অবৈধ দখলে থাকা পুকুরটি সরজমিন পরিদর্শন করেন বুল্লা ইউনিয়ন ভূমি অফিসের তহশিলদার আব্দুল কাইয়ুম ও সহকারী তহশিলদার আব্দুল মালেক।

এ সময় উপস্থিত ছিলেন বুল্লা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এডভোকেট খোকন চন্দ্র গোপ, লাখাই রিপোর্টাস ইউনিটির সাধারণ সম্পাদক বিল্লাল আহমেদ ও গ্রামের সচেতন মহলের সামছুল ইসলাম সমছু,আকবর হোসেন স্বপন,আব্দুল ওয়াহেদ রিপন,সুভাষ চন্দ্র গোপ, সুধীরচন্দ্র দাস,প্রিয়তোষ চন্দ্র দাস,ক্ষিতিন্দ্র দাস,প্রানতোষ দাস,নির্মল দাস সহ গ্রামের লোকজন।

উপস্থিত লোকজন অবৈধ দখল করা পুকুরটি উদ্ধারের জোর দাবী জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!