রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে অর্ধশতাধিক কৃষকের মাঝে বিনামুল্যে বীজ-সার বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক :

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ২০২৩-২৪ অর্থবছরে খরিপ-২ মৌসুমে মাসকলাই আবাদ বৃদ্ধির লক্ষ্যে প্রণোদনা কর্মসূচীর আওতায় বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) নাজরাতুন নাঈমের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মুক্তা আক্তার।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শায়েস্তাগঞ্জ উপজেলা কৃষি অফিসার মোঃ মশিউর রহমান।

বক্তব্য রাখেন শায়েস্তাগঞ্জ উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি কামরুজ্জামান আল রিয়াদ, ইউনিয়ন উপ-সহকারি কৃষি কর্মকর্তা তোফায়েল আহমেদ, পৌরসভা উপ-সহকারি কৃষি কর্মকর্তা জুবায়ের হোসেন, ইউপি মেম্বার মোঃ আব্দুস সালাম প্রমুখ।

৫০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে আবাদ এর ভিত্তিতে ৫ কেজি করে বারি মাসকলাই-৩ বীজ, ৫ কেজি এমওপি সার ও ১০ কেজি করে ডিএপি সার বিনামূল্যে প্রদান করা হয়।

পরে আধুনিক প্রযুক্তির মাধ্যমে সিলেট অঞ্চলের কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় দিনব্যাপী কৃষক ও কৃষাণী প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!