সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে আলোচনা সভা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক :

শায়েস্তাগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা মিলনায়তন কক্ষে অনুষ্ঠিত হয়েছে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে আলোচনা সভা।

৮ সেপ্টেম্বর শুক্রবার আন্তর্জাতিক সাক্ষরতা দিবস। এবছরের মূল প্রতিপাদ্য বিষয়, পরিবর্তনশীল ও শান্তিপূর্ণ সমাজ গঠনে স্বাক্ষরতার প্রসার।

যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উদযাপন উপলক্ষে শায়েস্তাগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা মিলনায়তনে অনুষ্ঠিত হয় আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা অনুষ্ঠান।

শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরাতুন নাঈমের সভাপতিত্বে আলোচনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল।

শায়েস্তাগঞ্জ উপজেলাকে অক্ষরজ্ঞানহীন,স্বাক্ষর জ্ঞানহীন মুক্ত করতে উপজেলা প্রশাসন সহ বিভিন্ন এনজিও সংস্থার নানা রকম কার্যক্রমে আমরা সকল রকম সহযোগিতা করব এবং যারা উপজেলায় সাক্ষরতা নিয়ে কাজ করছেন সে সকল প্রতিষ্ঠানকে তদারকির আওতায় নিয়ে এসে বিশেষ করে ঝরে পড়া ও ফেরিকরে বেড়ানো শিশুদেরকে শিক্ষার আওতায় নিয়ে আসার সর্বোচ্চ চেষ্টা করা হবে।

উপজেলা নির্বাহী অফিসারের বরাত দিয়ে জানা যায়, শায়েস্তাগঞ্জ উপজেলায় ২৯ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়, এনজিও সংস্থা আরডিআরএস এর পরিচালনায় ৪৫টি উপাষ্টানিক শিক্ষা প্রতিষ্ঠান, ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক মসজিদ ভিত্তিক শিক্ষা প্রতিষ্ঠান, মন্দির ভিত্তিক শিক্ষা প্রতিষ্ঠান ও কিন্ডারগার্টেন সমূহের মাধ্যমে সাক্ষরতার কার্যক্রম চলছে।

আলোচনায় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান গাজীউর রহমান ইমরান, সরকারি কমিশনার ভূমি নাহিদ ভূঁইয়া,বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ, উপাধ্যক্ষ জালাল উদ্দিন রুমি, উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ, এনজিও সংস্থার বিভিন্ন প্রতিনিধিগণ ও সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ সহ আরো অনেকেই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!