সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জের অলিপুরে দুইশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক :

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ শিল্প এলাকা অলিপুর মহাসড়কের উভয় পার্শ্বের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে।
বৃহস্পতিবার(৭ সেপ্টেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়।

জানা যায়, ঢাকা-সিলেট মহাসড়ককে ৪ লেনে উন্নীত করার পরিকল্পনা রয়েছে সরকারের। মহাসড়ককে ৪ লেনে উন্নয়নের কাজ অচিরেই শরু হবে। এরই অংশ হিসেবে পূর্ব ঘোষিত কর্মসূচির বাস্তবায়নে এ অভিযান পরিচালনা করা হয় । এতে মহাসড়কের উভয় পার্শ্বের প্রায় ২ শতাধিক দোকানপাট উচ্ছেদ করা হয়েছে।

শায়েস্তাগঞ্জ উপজেলা সহকারী কর্মকর্তা (ভূমি) মোঃ নাহিদ ভূঞার নেতৃত্বে এ অভিযান পরিচালনা হয়েছে।
এর আগে হবিগঞ্জ সড়ক ও জনপথ বিভাগ সরকারি জায়গা থেকে অবৈধ স্থাপনা সরানোর জন্য মাইকিং করেছিল।

এ বিষয়ে সহকারী কর্মকর্তা (ভূমি) মোঃ নাহিদ ভূঞা দৈনিক শায়েস্তাগঞ্জকে জানান, সরকারি নির্দেশনায় আমরা মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছি। সরকারি জায়গায় অবৈধ দখলে কাউকেই কোনো বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না, এবং আজকের মতো অভিযান শেষ করা হয়েছে, প্রয়োজন হলে আমাদের অভিযান আরও বাড়ানো হতে পারে।

অলিপুর এখন শিল্পাঞ্চল হয়ে ওঠায় মহাসড়কের পাশে দোকানপাট গড়ে ওঠায় হাজার হাজার শ্রমিক ঠিকমতো আসা-যাওয়া করতে পারেন না। এছাড়াও অবৈধ স্থাপনার জন্য প্রায়ই দুর্ঘটনা ঘটছে।

তিনি আরও জানান, সরকারি জায়গায় কোনোরকম অবৈধ স্থাপনা গড়ে উঠলে আমাদের এ অভিযান চলমান থাকবে। এ উচ্ছেদ অভিযানের পরও যদি অবৈধভাবে দোকানপাট কেউ গড়ে তোলেন তাহলে উনাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!