সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে স্প্রে পার্টির আতঙ্কে ভুগছে সাধারণ মানুষ,মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৩০ আগস্ট, ২০২৩

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি:

শায়েস্তাগঞ্জে চার পঞ্চায়েত ঐক্য পরিষদের উদ্যোগে আইন-শৃঙ্খলার অবনতি, স্প্রে পার্টি ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত।

২৯ আগস্ট বিকাল ৩ ঘটিকায় শায়েস্তাগঞ্জ পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের অন্তর্গত হাজী রইছুল্লাহ শাহী ঈদগাহ মাঠে জগন্নাথপুর মহলুলসুনাম গ্রামের চার পঞ্চায়েত ঐক্য পরিষদের আয়োজনে চার পঞ্চায়েত যুব ঐক্য পরিষদের সহযোগিতায় শায়েস্তাগঞ্জ জগন্নাথ মহলুলসুনাম গ্রামের অংশবিশেষ এলাকার আইন শৃঙ্খলার অবনতি, স্প্রে পার্টির আক্রমণ এবং মাদক সেবন বিষয়ে জন সচেতনতা ও শান্তি শৃঙ্খলা এর পাশাপাশি এলাকায় অনাকাঙ্ক্ষিত অপরিচিত লোকের আগমন- নির্গমন বিষয়ে সতর্ক দৃষ্টি রাখার বিষয়ে, একই সাথে স্প্রে পার্টির উপদ্রব থেকে রক্ষা পাওয়ার লক্ষ্যে আয়োজন করা হয় এক মতবিনিময় সভার।

সভায় সভাপতিত্ব করেন চার পঞ্চায়েত ঐক্য পরিষদের সভাপতি অ্যাডভোকেট হুমায়ুন কবির সৈকত।

চার পঞ্চায়েত যুব ঐক্য পরিষদের সভাপতি কিতাব আলী শাহিনের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সার্কেল এএসপি মোঃ খলিলুর রহমান।

সভায় এলাকার ময়-মুরুব্বিয়ান, স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ, সমাজ সেবক, যুবসমাজ সহ রাজনৈতিক ব্যক্তিবর্গ ও রাজনৈতিক সকল শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পুলিশই জনতা জনতাই পুলিশ। এলাকার শান্তি-শৃংখলা বিধানের জন্য পুলিশ সবসময় আপনাদের পাশে ছিল, আছে, থাকবে। একই সাথে আপনাদের কেও দায়িত্ব নিতে হবে। আপনারা আমাকে যখন প্রয়োজন আমার নাম্বারে কল করে আমার সাহায্য নিবেন। আমি আমার সর্বোচ্চটা দিয়ে আপনাদের পাশে থাকবো।

স্প্রে পার্টির উপদ্রবে স্থানীয় বাসিন্দারা আতঙ্কে ভুগছেন। প্রতি রাতেই কারো না কারো ঘরে স্প্রে মেরে অজ্ঞান করে মালামাল লুটে নিয়ে যাচ্ছে। এমতাবস্থায় সায়েস্তাগঞ্জের সাধারণ জনগণ আতঙ্কে ভুগছেন।

স্থানীয় ব্যক্তিবর্গ দাবী রাখেন, সন্ধ্যার পরে অপরিচিত কোন লোক আসা-যাওয়া করে কিনা? তাকে নজরে রাখতে হবে। বাসা বাড়িতে ভাড়াটিয়ার যথাযথ তথ্য মালিকপক্ষকে সংগ্রহ করতে হবে । একই সাথে সন্ধার পরে একসাথে জটলা বেঁধে চলাফেরা করা থেকে বিরত থাকতে হবে।

রাত ১১ টার পরে ইচ্ছে করলেই চলাফেরা করা থেকে বিরত থাকতে হবে। শিক্ষার্থীরা সন্ধ্যার পরে বাসায় থাকতে হবে। দোকানপাট রাত বারোটার পরে যেন খোলা রাখা না হয় সেদিকে পুলিশ বাহিনীকে দায়িত্ব নিতে হবে। স্থানীয় এলাকাবাসী পর্যায়ক্রমে নিরাপত্তার জন্য পাহারার ব্যবস্থা করার পরামর্শ দেয়া হয়।

সভায় উপস্থিত ছিলেন যথাক্রমে সাবেক প্রধান শিক্ষক মোঃ নাসির উদ্দিন, চার পঞ্চায়েত ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক শেখ আকতার আলী, যুব পরিষদের সাধারণ সম্পাদক শেখ সাইফুল ইসলাম মহালদার, আব্দুল বারিক সরদার, নওরোজুল ইসলাম চৌধুরী, আব্দুল কাদির দরবেশ, মোহাম্মদ তাহির মিয়া, জনি পাল চৌধুরী, মাসুক রানা, হিমাংশু পাল চৌধুরী, কাউন্সিলর আব্বাস তালুকদার, কাউন্সিলর আসমা আব্দুল্লাহ, হামিদুল হক বুলবুল, আবুল কালাম, কাছম আলী, সুমন মিয়া, শের আলী, ছমদ মিয়াশাহ সৈয়দ মিয়া, মোঃ ফজর আলী, মোঃ ইউনুস মিয়া, মোঃ মামুন মিয়া, নিখিল পাল, গোপাল পাল, আলহাজ্ব রজব আলি, শাহ আব্দুর শহীদ প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!