সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ভুয়া জন্মদিন পালনের মাধ্যমে খালেদা জিয়া তামাশা করেন,শোকসভায় এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৬ আগস্ট, ২০২৩

স্টাফ রিপোর্টার :

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, বেগম খালেদা জিয়ার জন্মদিন ছয়টি; জাতির সঙ্গে এর চেয়ে বড় তামাশা আর কিছুই হতে পারে না।

পৃথিবীর ইতিহাসে এক নির্মম, বেদনাদায়ক হত্যাকান্ড ১৫ আগস্ট। রক্তাক্ত বিশ্বাসঘাতকতায় কালিমালিপ্ত অধ্যায় এই ১৫ আগস্ট। এ দিনে ভুয়া জন্মদিন পালন করে খালেদা জিয়া জাতির সঙ্গে তামাশা করেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগস্টের সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় গতকাল লাখাই উপজেলার বামৈ ইউনিয়ন আওয়ামী লীগের আলোচনা সভা এবং দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

সংসদ সদস্য আরও বলেন, যে রাজনৈতিক দলের প্রধান নেতার জন্মদিনের কোন ঠিক নেই; সেই দলের নেতাকর্মীদেরও কথাবার্তার ঠিক থাকবে না। তারা কখনও দেশের মঙ্গল করবে না।

এ সময় তিনি বিএনপির দেশবিরোধী সকল ষড়যন্ত্র মোকাবিলায় শোককে শক্তিতে রূপান্তরিত করে কাজ করার জন্য আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল আহাদ ও সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক মোঃ ইকবাল তালুকদার।

এতে বিশেষ অতিথি ছিলেন লাখাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ।

আরও বক্তব্য রেখেছেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এমএ মতিন, খসরু নোমান, নুরুজ্জামান মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট খোকন চন্দ্র গোপ, শফিউল আলম শাকীল, রাসেল মিয়া, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম, বামৈ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হাজী আজাদ হোসেন ফুরুক, উপজেলা যুবলীগের আহবায়ক ইকরামুল মজিদ চৌধুরী শাকীল, কৃষক লীগের সহ সভাপতি আলমগীর মোল্লা, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মীর আফজাল, ফেরদৌস, সাবেক ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন মান্না, খাইরুদ্দীন প্রমুখ।

আলোচনা সভা শেষে মিলাদ মাহফিল ও তাবারুক বিতরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!