সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজে সিএনজি সহ ২ চোর আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৬ আগস্ট, ২০২৩

মোহাম্মদ আলী সরকার :

শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ এলাকায় সিএনজি সহ ২ চোরকে আটক করেছে জনতা। তারা হলো সিএনজি চালক আকবর আলী (৪৫)বাহুবল উপজেলার হামিদনগর গ্রামের মোঃ ইছাক মিয়ার ছেলে এবং মোঃ তাহির মিয়া (৪০) ভাদেশ্বর গ্রামের মোঃ আনিছ উল্লাহ ছেলে।

শুক্রবার (২৫) আগস্ট বেলা ১১ টায় চুনারুঘাট উপজেলা দুর্গাপুর নামক স্থান থেকে একটি ছাগল গাড়িতে উঠানোর সময় ওই এলাকার জনগণের নজরে আসে। তাদেরকে সন্দেহ হলে উপস্থিত একজন সি এন জি টি থামাতে বলে। এতে সিএনজির ড্রাইভার আকবর মিয়া না থামিয়ে দূরত্ব গতিতে পালিয়ে যায়।

এক পর্যায়ে তারা ওই সিএনজি কে ধরার জন্য পিছু নেয়। এতে ওই সিএনজি টি আরো দূরত্ব গতিতে পালিয়ে যেতে চাইলে সামনে থাকা ১টি মোটরসাইকল, ২টি টম টম গাড়িকে ধাক্কা দিয়ে ফেলে চলে যায় । এতে মোটরসাইকেলের আরোহী লস্করপুর গ্রামের ইমান আলী মেম্বারের ছেলে গুরুতর ভাবে আঘাতপ্রাপ্ত হয়। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ সিএনজি মালিক সমিতির কর্মীগণ পিছনে দাওয়া করে শায়েস্তাগঞ্জ পুরান বাজার লস্করপুর নামক স্হানে সিএনজি সহ দুই চোর ও একটি ছাগল আটক করে। আটককৃত সিএনজির চালক আকবর আলী জানান সিএনজির তার নিজের টাকার খরিদ করা। সে দীর্ঘদিন যাবত তারই সঙ্গে পরিচিত চোর তাহির মিয়ার সাথে চুক্তি ভিত্তিক বিভিন্ন এলাকায় ছাগল চুরি সাথে জড়িত হয়ে যান।

এরই ধারাবাহিকতায় আজও তাহির মিয়াকে নিয়ে চুনারুঘাট উপজেলা নিকটবর্তী বাগান থেকে একটি ছাগল নিয়ে আসার সময় জনতার হাতে আটক হয়। অবশেষে তাকে শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ সিএনজি মালিক সমিতির কর্মীগণ তাকে চুনারুঘাট থানা পুলিশের হাতে তুলে দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!