সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জাতীয় শোক দিবস উপলক্ষে হবিগঞ্জে এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৩ আগস্ট, ২০২৩

হবিগঞ্জ প্রতিনিধি :
 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে হবিগঞ্জে এতিম শিশুদের মাঝে উন্নতমানের খাবার বিতরণ করা হয়েছে।

 

বুধবার (২৩ আগস্ট) দুপুরে হবিগঞ্জ সরকারি শিশু পরিবারে ৬০ জন ও অন্যত্র আরও ৪০ জন এতিম শিশুকে এ খাবার দেওয়া হয়।

 

জাতীয় শ্রমিক লীগ হবিগঞ্জের উদ্যোগে খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি।

 

জেলা শ্রমিক লীগের সভাপতি মোঃ আরব আলী এতে সভাপতিত্ব করেন এবং অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু।

 

প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পর খুনীদের বাঁচানোর চেষ্টা করেছেন জিয়াউর রহমান। হত্যাকা-ের একুশ বছর পর দেশের জনগণ আওয়ামী লীগকে ভোটে নির্বাচিত করার মাধ্যমে খুনীদের বিচার কাজ তরান্বিত করার সুযোগ করে দেয়। এরপর অনেক খুনীর বিচার হয়েছে। আমরা পলাতক খুনীদের দেশে এনে রায় কার্যকরের দাবি জানাই।

 

শোককে শক্তিকে রূপান্তরিত করে আওয়ামী লীগ নেতাদের কাজ করার আহবান জানিয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সকল উন্নয়ন কাজ জনগণের সামনে তুলে ধরতে হবে।

 

এমপি আবু জাহির বলেন, বিএনপি ষড়যন্ত্র ও হত্যার রাজনীতি করে ক্ষমতায় আসতে চায়। অতীতে যেমন কোন ষড়যন্ত্র আওয়ামী লীগকে ধাবিয়ে রাখতে পারেনি; সামনের দিনেও পারবে না।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মেয়র আতাউর রহমান সেলিম, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, জেলা শ্রমিক লীগের সহ সভাপতি আজিজুল ইসলাম মতিন, আব্দুল কাইয়ুম, যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রেবা চৌধুরী, সিএনজি শ্রমিক ইউনিয়নের সভাপতি শাহাব উদ্দিন, জেলা যুবলীগ নেতা জাহির আহমেদ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!