সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জাতীয় মৎস্য সপ্তাহে উপলক্ষে মাধবপুরে পোনামাছ অবমুক্ত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২০ আগস্ট, ২০২৩

মাধবপুর প্রতিনিধি :

“নিরাপদ মাছে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” এই শ্লোগান জাতীয় মৎস্য সপ্তাহে উপলক্ষে মাধবপুরে পোনামাছ অবমুক্ত করা হয়েছে। আজ রোববার সকালে ২০২৩-২৪ অর্থ বছরে রাজস্ব’ খাতের আওতায় মাছগুলো অবমুক্ত করা হয়েছে।

স্থানীয় সরকারের উপ-পরিচালক মুহাম্মদ সাদিকুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মনজুর আহ্সান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ গোলাম মাওলা, প্রাণী সম্পদ কর্মকর্তা ড. মোঃ আব্দুস সাত্তার বেগ, কৃষি সম্প্রাসারন কর্মকর্তা মোঃ আজহার মাহমুদ, উপজেলা মৎস্য কর্মকর্তা মোহাম্মদ আবদুল সামাদ, বীর মুক্তিযোদ্ধা সুকুমল রায়, প্রেসক্লাব সভাপতি মোহা. অলিদ মিয়া প্রমুখ উপস্থিত থেকে উপজেলা পরিষদ পুকুরে পোনামাছ অবমুক্ত করেন।

পরে বুল্লা ইউনিয়নের খাস্টি নদী ও সহকারী কমিশনার (ভূমি) কার্যালয়ের পুকুরে ২৮৬ কেজি পোনা মাছ অবমুক্ত করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!