সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে পুকুর থেকে গ্রেনেড উদ্ধার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৯ আগস্ট, ২০২৩

মাধবপুর প্রতিনিধি :

হবিগঞ্জের মাধবপুরে পুকুর থেকে গ্রেনেড উদ্ধার হয়েছে । আজ শনিবার দুপুর ১২টায় উপজেলার চৌমুহনী ইউনিয়নের আনন্দগ্রামে আজিজুল ইসলামের পুকুর থেকে এটি উদ্ধার হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই গ্রামের ৪ যুবক ফুটবল নিয়ে ওই পুকুরে নেমে খেলতে নামে। খেলার এক পর্যায়ে ওই গ্রামের লাল মিয়ার ছেলে সাব্বির মিয়া(২১)এর পায়ে শক্ত একটি বস্তুটি লাগে।

পানির নিচ থেকে সাব্বির ওই বস্তুটি উপরে নিয়ে আসে। খবর পেয়ে মাধবপুর থানাও ওসি মোঃ রকিবুল ইসলাম খাঁন জানান উদ্ধার হওয়া গ্রেনেডের বিষয়ে বিস্ফোরক বিশেষজ্ঞদের সাথে কথা বলছি। তাদের পরামর্শে পরবর্তী কার্যক্রম সম্পন্ন করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!