সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক দোকানে,লক্ষাধিক টাকার ক্ষতি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩

লাখাই প্রতিনিধি :

হবিগঞ্জের লাখাইয়ে বুল্লা বাজারে মালবাহী ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক সড়ক থেকে দোকানে। এতে বুল্লাবাজার আলআকসা সুপার মার্কেটের ৩ টি দোকান ঘরের ক্ষতি সাধন হয়েছে।

দোকান গুলো হলো ইকবাল মিয়ার ফ্ল্যাক্সি লোডের দোকান,স্বপন দাসের সেলুন, আকিব হোমিও হোম। দোকান ৩ টিতে প্রায় লক্ষাধিক টাকার মতো মালামাল ও স্থাপনার ক্ষতি সাধন হয়। তবে হতাহতের কোন ঘটনা ঘটেনি। দোকান ও আসবাবপত্র সহ ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায় শুক্রবার (১৮আগস্ট) দুপুর ১২-৪০ মিনিটে নরসিংদী জেলার বেলাবো উপজেলার চরছায়েক গ্রামের মহর আলীর ছেলে গাড়ীর চালক নাদিম ও কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার গোরাকান্দা গ্রামের হেলপার শান্ত কে নিয়ে লাখাই উপজেলার বুল্লাবাজার থেকে সরিষা নিতে এসে বুল্লাবাজার এ ট্রাকের নিয়ন্ত্রন হারিয়ে রাস্থার বাম পাশে বুল্লা বাজার এর ব্যবসায়ী আকিব হোমিও হল, সেলুনের মালিক স্বপন দাস ও ইকবালের দোকানে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ঐ দোকান গুলিতে প্রবেশ করে।

এতে কয়েক লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। সংবাদ পেয়ে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুনু মিয়ার নির্দেশে লাখাই থানার পুলিশের উপ-পরিদর্শক (এস আই) শাহানুর ইসলাম সঙ্গীয় পুলিশ ফোর্স সহ ঘটনা স্থলে পৌছে গাড়ীর চালক ও হেলপার কে আটক করে এবং ঢাকা মেট্রে ট ১৮- ৩০১৭ নং ট্রাকটি আটক করেছে মর্মে পুলিস সুত্রে জানা যায়। এ ব্যাপারে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা ও মার্কেটের সত্ত্বাধিকারী মাহবুব এলাহি জানান এ দুর্ঘটনায় আমাদের কয়েক লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

এ ব্যাপারে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুনু মিয়া জানান সংবাদ পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ অফিসার পাঠিয়েছি এবং পুলিশ ঘটনা স্থলে পৌছে চালক, হেলপার ও ট্রাকটি আটক করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!