সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে মসজিদের ইমামকে মোটরসাইকেল উপহার দিলেন মুসল্লীরা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩

আবুল হাসান ফায়েজ :

হবিগঞ্জের মাধবপুরে এলাকার মুসুল্লিদের কাছ থেকে একটি মোটরসাইকেল উপহার পেলেন মসজিদের ইমাম।

মোটরসাইকেলটি উপহার দেওয়া হয়েছে ১১নং বাঘাসুরা ইউনিয়নের ১নং ওয়ার্ড রিয়াজ নগর গ্রামের মধ্যে মহল্লার রিয়াজ নগর কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম আলহাজ্ব ক্বারী নাসির উদ্দিন কে।

১৮ অক্টোবর শুক্রবার জুম্মার নামাযের পর সমবেত মুসুল্লিদের উপস্থিতি হোন্ডা ব্র্যান্ডের ১১০ সিসির নতুন মোটরসাইকেলের চাবিটি ইমামের হাতে তুলে দেওয়া হয়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, উক্ত মহল্লার সামছুল আলম পাবেল ও এলাকার কিছু যুবকেরবকের উদ্যোগে উনাকে এই মোটরসাইকেলটি উপহার করেন। আলহাজ্ব ক্বারী নাসির উদ্দিন হুজুর রিয়াজ নগর কেন্দ্রীয় জামে মসজিদে বিগত ২৩ বছর যাবত ইমামতি করছেন । তার গ্রামের বাড়ি পার্শ্ববর্তী কালিকাপুর গ্রামে, মসজিদ থেকে ইমাম সাহেবের বসতবাড়ি প্রায় ৪ কিলোমিটার দুরত্বে। এতদূর থেকেও তিনি প্রতিদিন নিয়ম করে ৫ ওয়াক্ত জামাতের সহিত নামাজ পড়াচ্ছেন।

এই বিষয়টি এলাকার যুবকরা দীর্ঘদিন যাবত পর্যবেক্ষণ করছিলেন। তাই তারা ৮/৯ জন যুবক উদ্যোগ নিয়ে এলাকার কিছু মানুষের কাছ থেকে টাকা উত্তোলন করেন।
উত্তোলন করা টাকায় মোটরসাইকেল ক্রয় করে ইমাম সাহেবকে হস্তান্তর করা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক যুবক জানান, আমরা এলাকাবাসী ইমাম সাহেবের কাজে মুগ্ধ হয়েছি। তার মধ্যে সকল প্রকার সৎগুন বিরাজমান।
তিনি অনেক দূর থেকে নিয়মিত এসে নামায পড়ান। মোটরসাইকেল পাওয়াতে এখন আরও অনেক সহজ হয়ে যাবে।

এ ব্যাপারে রিয়াজনগর কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম আলহাজ্ব ক্বারী নাসির উদ্দিন বলেন, এলাকাবাসী প্রকৃতপক্ষে একজন ইমাম সাহেবকে সম্মানিত করেছেন।

একজন ইমাম সাহেব সমাজকে পরিশুদ্ধ করতে কাজ করেন। আলহামদুলিল্লাহ আমি অনেক খুশি হয়েছি এলাকার মুসুল্লিদের ভালবাসায়।এক কথায় অভিভূত হয়েছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!