সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজে দিন দুপুরে অভিনব কায়দায় এক যাত্রীর টাকা ছিনতাই

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩

আব্দুল হক রেনু, শায়েস্তাগঞ্জ:

শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজে দিন দুপুরে অভিনব কায়দায় জমির আলী (৪৫) নামে এক যাত্রীর ১৯ হাজার টাকা ছিনতাই করে নিয়ে গেছে ২ ছিনতাইকারী। পরে অনেক খোজাখুজি করেও ওই ছিনতাইকারীদের পাওয়া যায়নি।

এ ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুরে শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ হক ফিলিং স্টেশন এলাকায়। প্রত্যক্ষদশর্ী সূত্রে জানা যায়,তিনি ওই সময়ে সিলেট মেডিক্যালে যাওয়ার উদ্দেশে নতুন ব্রীজ হবিগঞ্জ সিলেট বিরতিহীন বাস কাউন্টার হতে টিকেট সংগ্রহ করেন। এসময় হঠাৎ এক ছিনতাইকারী পুলিশ পরিচয়ে এসে তাকে কোথায় যাবে জিজ্ঞাসা করে ।

তখন লোকটি সিলেট মেডিক্যালে যাবে বলে জানায়। এসময় ওই ছিনতাইকারী তাকে একটি ভিজিটিং কার্ড হাতে দিয়ে হ্যান্ডশেফ করে এবং বলে একটু সামনে আমার স্যার বসা আছেন চলুন তিনি আপনাকে দ্রুত যাওয়ার ব্যবস্থা করে দিবেন।

তখন ছিনতাইকারী লোকাটিকে নিয়ে একটু সামনে সিএনজি স্ট্যান্ডে নিয়ে যায়। পরে সেখানে গেলে আরেক ছিনতাইকারী তাকে দেখে বলে তোর ব্যাগে কত টাকা আছে গুনে দেখ। তখন ওই লোকটি ব্যাগ থেকে ১৯হাজার টাকা বের করে দেয়। পরে লোকটি ও তারা মিলে টাকা গুনে তাৎক্ষনিক ২ ছিনতাইকারী দুইদিকে টাকা নিয়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে আলাপকালে জমির আলী উপস্থিত জনতাকে জানান, তিনি টাকা গুলো গুনার সময় পর্যন্ত সুস্থ ছিলেন।

যখন তারা টাকা নিয়ে পালিয়ে যায় তখন তিনি চোখ দিয়ে জ্বালা যন্ত্রনা অনুভব করায় কিছুই দেখতে পারেননি। কিছুক্ষন পর তিনি সুস্থতা অনুভব করলে সুরচিৎকার দিলে আশপাশের লোক জন জড়োহন এবং এঘটনা জানতে পান। জমির আলী চুনারুঘাট উপজেলার ৪নং পাইকপাড়া ইউনিয়নের হলহলিয়া গ্রামের বাসিন্দা। এঘটনায় নতুন ব্রীজ এলাকায় ছিনতাই আতংক বিরাজ করছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!