সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে কিশোর-কিশোরী ক্লাবে শোক দিবস পালন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩

রুবেল মিয়া,মাধবপুর :

“শেখ হাসিনার বারতা,নারী-পুরুষ সমতা” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে, হাজা বছরের শ্রেষ্ট বাঙ্গালী, স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদত বার্ষিকী উপলক্ষে হবিগঞ্জের মাধবপুর উপজেলার পৌরসভা সহ ১১ টি ইউনিয়নে আলোচনা সভা এবং জাতীয় শোক দিবস পালন করা হয়।

মঙ্গলবার (১৫আগস্ট) বিকেলে উপজেলার পৌরসভা, ধর্মঘর, চৌমুহনী,বহরা,আদাঐর,আন্দিউড়া, শাহজাহানপুর, জগদীশপুর,বুল্লা, নোয়াপাড়া, ছাতিয়াইন,বাঘাসুরা ইউনিয়ন কিশোর-কিশোরী ক্লাবে প্রথমেই বঙ্গবন্ধুর জীবনী আলোচনা করে ১৫ই আগষ্টের বর্ণনা প্রদান শেষে ইমাম সাহেবগনদের দিয়ে মিলাদ মাহফিল এবং দোয়া করানো হয়।

কয়েকটি ক্লাবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের উপর চিত্রাঙ্কন এবং রচনা প্রতিযোগীতার আয়োজন করা হয়, এবং বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যলয়ের সহযোগীতায় জেন্ডার প্রোমোটার এবং সঙগীত, আবৃত্তি শিক্ষকগত দ্বারা অনুষ্টান পরিচালিত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!