সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে কালনী ট্রেনের পাওয়ার কারে যাত্রী বহনের ছবি তোলায় সাংবাদিককে মারধর

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১২ আগস্ট, ২০২৩

স্টাফ রিপোর্টার :

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ রেলস্টেশনে আন্তঃনগর কালনী এক্সপ্রেস ট্রেনের পাওয়ার কারে অবৈধ যাত্রী উঠানোর ছবি তোলায় দৈনিক মানবজমিন পত্রিকার শায়েস্তাগঞ্জ প্রতিনিধি শাহ মোস্তফা কামালকে ট্রেনে উঠিয়ে মারধর করে ট্রেন থেকে ফেলে দেয় পাওয়ার কারের অপারেটর মোঃ মোক্তার ও তার সহযোগীরা।
এ ঘটনায় গুরুতর আহত সাংবাদিক মোস্তফা কামালকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১২ আগষ্ট) সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।
সাংবাদিক শাহ মোস্তুফা কামাল শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সদস্য।
স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনার খবর পেয়ে স্থানীয় সাংবাদিকরা ও এলাকার লোকজন বিক্ষুব্ধ হয়ে উঠেন।

আহত সাংবাদিক মোস্তফা কামাল জানান, কালনী ট্রেনে দীর্ঘদিন থেকে অবৈধভাবে যাত্রী বহন করে আসছে। এমনকি ট্রেনের বিদ্যুতের ইউনিট পাওয়ার কারের ভিতরেও ঝুঁকির মুখে যাত্রী নিয়ে আসছে অপারেটররা।

আজ সকালে কালনী ট্রেনটি শায়েস্তাগঞ্জ জংশনে আসলে পাওয়ার কারে অবৈধভাবে যাত্রী উঠানোর ছবি তুলে স্টেশন মাস্টারের কক্ষে অবস্থান করছিলেন সাংবাদিক মোস্তফা কামাল।
এ সময় ট্রেন থেকে নেমে এসে পাওয়ার কারের অপারেটর মোক্তারের নেতৃত্বে কয়েকজন স্টাফ ফিল্মি কায়দায় স্টেশন মাস্টারের কক্ষ থেকে সাংবাদিক মোস্তফা কামালকে ধরে নিয়ে ট্রেনে উঠায়। পরে তাকে বেধড়ক মারপিট করে গুরুতর আহত অবস্থায় চলন্ত ট্রেন থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয় তারা।

এ ঘটনায় স্থানীয় সাংবাদিক ও এলাকাবাসী চরম ক্ষুব্ধ হয়ে উঠেন।

শায়েস্তাগঞ্জ জংশনের স্টেশন মাস্টার মোয়াজ্জুল হকের কাছে জানতে চাইলে তিনি জানান, সাংবাদিককে ধরে নিয়ে যাওয়ার সময় তিনি বাঁধা দিলেও তারা শুনেনি। এ ব্যাপারে রেলের ঊর্ধ্বতন মহলকে অবহিত করা হয়েছে। দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

শায়েস্তাগঞ্জ রেলওয়ে জংশনে উর্ধ্বতন উপসহকারি প্রকৌশলী(পথ) মোঃ সাইফুল্ল্যা জানান, ঘটনার খবর পেয়ে দোষী ব্যক্তি মোক্তারকে সাময়িক বরখাস্ত করা হয়েছে এবং তদন্তপূর্ব দোষীদের বিরুদ্ধে আরো কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকা রেলওয়ের বিদ্যুতিক প্রকৌশলী(বিভাগীয় প্রধান) ফারহানা সুলতানা বলেন ঘটনার সাথে জড়িত মোক্তার কে তাৎক্ষনিক বরখাস্ত করা হয়েছে।

এ বিষয়ে তদন্ত কমিটি গঠন করে সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের উপযুক্ত শাস্তির আওতায় আনা হবে।

শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আসম আফজাল আলী বলেন রেলওয়ের উদ্ধর্তন কৃতৃপক্ষের অনুরোধে ৭ কার্যদিবসের সময় দিয়েছে। এই সময়ের মধ্যে উপযুক্ত বিচার না পেলে পরর্বতীতে আমরা ট্রেন অবরোধসহ বিভিন্ন কর্মসুচী দিবো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!