সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে একই রাতে দুই প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি আহত ৫

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৭ আগস্ট, ২০২৩

আব্দুর রাজ্জাক রাজু,চুনারুঘাট থেকেঃ

হবিগঞ্জের চুনারুঘাটে আবারো একই রাতে দুই প্রবাসীর বাড়িতে ডাকাতি হয়েছে।এতে গৃহকর্তা সহ ৫ জন আহত হয়েছে।আহতরা স্থানীয় চুনারুঘাট হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।ডাকাতরা ২৫ ভরি স্বর্ণালংকার,৬ লক্ষ টাকা,মোটরসাইকেল,মোবাইলসহ গুরুত্বপূর্ণ কাগজপত্র নিয়ে গেছে।

মাধবপুর – চুনারুঘাট সার্কেল এএসপি নির্মলেন্দু চক্রবর্তী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।তবে এখন পর্যন্ত কোন ডাকাত আটক হয়নি বা কোন মালামাল উদ্ধার হয়নি।

(৬ আগষ্ট)রবিবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার দেওরগাছ ইউনিয়নের কাচুয়া এলাকার ধনছি গ্রামের প্রবাসী দৌলত খা ও সোহেল খার বাড়িতে এবং আহম্মদাবাদ ইউনিয়নের কালিশিরী গ্রামের প্রবাসী আকবর আলী মীর ও হোসেন আলী মীর এর বাড়িতে পৃথক দুইটি ডাকাত দল হানা দেয়।এবং তাদের মারধোর করে স্বর্ণ,টাকা, মোটরসাইকেল, মোবাইল সহ দামী জিনিসপত্র নিয়ে যায়।

১ম ঘটনা-ধনছি গ্রামের প্রবাসী দৌলত খা ও সোহেল খা’র ভাই ডাকাতদের চুরির আঘাতে আহত মিজান খা জানান-রাত তিন টার দিকে ১০/১২ জনের একদল ডাকাত দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে।ঘরের নারী ও শিশুদের জিম্মি করে আলমিরা ও ওয়াড্রপ খুলে ইচ্ছে মত স্বর্ণালংকার,মোবাইল, দামী কাপড় ও ৬ লক্ষ টাকা নিয়ে যায়।তিনি এগিয়ে আসলে ডাকাতরা তাকে চুরি দিয়ে পায়ে আঘাত করে।তিনি গুরুতর আহত হন।যাওয়ার সময় তার মোটরসাইকেল টি নিয়ে যায়।ভোরে এলাকাবাসী এসে তাদের হাসপাতালে নিয়ে যান।

২য় ঘটনা-কালিশিরী গ্রামের প্রবাসী আকবর হোসেন এর বাড়িতে। তার ভাই গুরুতর আহত হোসেন আলী জনান-রাত তিনটায় ১০/১২ জনের একদল ডাকাত ঘরে প্রবেশ করেই হামলা শুরু করে।এসময় তিনি এগিয়ে গেলে ডাকাতরা রামদা দিয়ে তার মাথায় কুপ দেয় এতে তিনি মাটিতে পড়ে যান।তার মাথায় ১১ টি সেলাই দেয়া হয়েছে।তার বাড়ির কেয়ারটেকার বৃদ্ধ গোলাপ খা (৮০) কে আঘাত করে।দুজনই হাসপাতালে ভর্তি আছেন।ডাকাতরা ঘরের মহিলা ও শিশুদের জিম্মি করে স্বর্ণালংকার, টাকা, মোবাইল,পার্সপোর্ট ও জরুরী কাগজপত্র নিয়ে যায়।

উল্লেখ করা প্রয়োজন যে,গত ২ সপ্তাহের ব্যবধানে চুনারুঘাটে আরো ১০ টি দুর্ধর্ষ চুরি-ডাকাতির ঘটনা ঘটলেও পুলিশ কোন ব্যবস্থা নেয়নি বা লুঠ হওয়া কোন মালামার উদ্ধার ও হয়নি।

এ সকল ঘটনায় চুনারুঘাটের সাধারন মানুষ আতংকি,শংকিত ও উৎকন্ঠায় রাত যাপন করছেন।অন্যদিকে প্রবাসীরা বাড়িঘর ও পরিবার নিয়ে চিন্তিত রয়েছেন।তারা স্ত্রী, সন্তান ও পরিবারের টেনশনে প্রবাসে ঠিকমত কাজ কর্ম করতে পারছেন না।এমতাবস্থায় চুনারুঘাট থানা পুলিশ কে আরো চৌকস ও দায়ীত্বশীল ভুমিকা রাখার অনুরোধ করেন প্রবাসীরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!