মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নির্বাচন আসলেই বিএনপি ষড়যন্ত্রের জাল বুনে,যুবলীগের জয়যাত্রা সমাবেশে এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৯ জুলাই, ২০২৩

স্টাফ রিপোর্টার :

পচাত্তরের ঘাতকরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর দেশকে পাকিস্তানী ভাবধারায় নেওয়ার চেষ্টা করেছিল।

এরপর ১৫ই আগস্ট রাষ্ট্রীয়ভাবে শোক দিবস পালন করা তো দূরের কথা; একটি মিলাদ মাহফিলও করতে দেয়নি বিএনপি।
তারা দেশের মানুষের ভোটের অধিকার ক্যান্টনমেন্টে বন্দি করে রেখেছিল। আওয়ামী লীগ মানুষের সেই অধিকার ফিরিয়ে দিয়েছে।

রবিবার বিকেলে হবিগঞ্জ পৌরসভা মাঠে জেলা যুবলীগের উদ্যোগে তারুণ্যের জয়যাত্রা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির।

তিনি আরও বলেন, নির্বাচন ঘনিয়ে আসলেই বিএনপি ষড়যন্ত্রের জাল বুনে। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরেও জনবিচ্ছিন্ন এই অপশক্তি ষড়যন্ত্র শুরু করেছে। দেশের উন্নয়ন অগ্রগতি অব্যাহত রাখতে আওয়ামী পরিবার সেই ষড়যন্ত্র মোকাবিলা করবে।

এর আগে যুবলীগের বিভিন্ন পদ প্রত্যাশীদের নেতৃত্বে পঁাচ সহশ্রাধিক নেতাকর্মী মাঠে এসে জড়ো হন। পরে একটি শোভাযাত্রা শহর প্রদক্ষিণ করে।

কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক ড. মো. রেজাউল করিমের সভাপতিত্বে ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মো. আব্দুল মুকিত চৌধুরীর পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আলমগীর চৌধুরী, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যরিস্টার সেলিম আলতাফ জর্জ এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল আলম জোয়ার্দার সৈকত, হবিগঞ্জ পৌরসভার মেয়র ও জেলা যুবলীগের সাবেক সভাপতি আতাউর রহমান সেলিম ও সাবেক সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!