বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৮ মে, ২০২৩

দি‌লোয়ার হোসাইন,বানিয়াচং থে‌কে:

হবিগঞ্জের বানিয়াচংয়ে সমবয়সী মামাতো বোন ও ফুফাতো ভাই খেলারত অবস্থায় পরিবারের সবার অগোচরে পানিতে ডুবে একজনের মৃত্যু হয়েছে অপরজন গুরুতরভাবে আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে। নিহত শিশুটির নাম কুলসুমা(৪)। সে বানিয়াচং উপজেলার ৩ নম্বর ইউনিয়নের জাতুকর্ণপাড়া গ্রামের সুলতান মিয়ার কন্যা।
আহত শিশুর নাম সামাদ (৪) সে একই গ্রামের বাবুল মিয়া পুত্র।

ঘটনাটি ঘটেছে সোমবার(৮ মে) দুপুর ১২টায়।
এলাকাবাসী সূত্রে জানা যায়, বৈশাখ মাসের কাজের ব্যাস্ততায় সবাই যখন ব্যাস্ত সে সময় শিশু দুটি খেলতে খেলতে বাড়ির পাশের পুকুরের পানিতে পড়ে ডুবে যায়।

এ সময় নিহত কুলসুমা‘র লাশ ভসতে দেখে সামাদের খোজ করে তাকেও পানির নীচ থেকে উদ্ধার করা হয়। সাথে সাথেই বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক কুলসুমা কে মৃত বলে ঘোষনা করেন।

আহত সামাদ কে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত আহত সামাদকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
ঘটনার সত্যতা স্বীকার করে ইউপি সদস্য শাহেদ মিয়া জানান,পরিবারের লোকজনের অগোচরে বাড়ির পাশের পুকুরে পড়ে একজন মারা গেছে এবং আরেকজন আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে বানিয়াচং ৩ নম্বর দক্ষিন-পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান আরফান উদ্দিন জানান, এই সময়টাতে মানুষজন বৈশাখ মাসের কাজে ব্যাস্ত থাকেন। পরিবারের মানুষজনের অজান্তে শিশু দুটি পাশের পুকুরে পড়ে যায়। এ সময় একজনের মৃত্যু হলেও একজন বেচে গেছে।

ঘঠনার সত্যতা স্বীকার করে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব বলেন, পানিতে ডুবে শিশুর মৃত্যুতে পরিবারের লোকজন ময়নাতদন্ত ছাড়া লাশ দাফনের অনুমতি চেয়ে আবেদন করেছে। তাদেরকে লাশ দাফনের প্রয়োজনীয় অনুমতি দেওয়া হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!