বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩

বাহার উদ্দিন, লাখাই থেকে :

হবিগঞ্জের লাখাইয়ে এস,এস,সি ও সমমানের পরীক্ষা দাখিল ও ভোকেশনাল এস,এস,সি পরীক্ষা আজ রবিবার (৩০ এপ্রিল) শুরু হচ্ছে ।

মোট পরীক্ষার্থী ১৪ শত ৬৭জন।সারাদেশের ন্যায় লাখাইয়ে ৩ টি মূল কেন্দ্র ও ২ টি ভ্যেনু কেন্দ্রে সেকেন্ডারী স্কুল সার্টিফিকেট পরীক্ষা(এস,এস,সি) ও সমমানের পরীক্ষা দাখিল এবং এস, এস,সি ভোকেশনাল পরীক্ষা শুরু। মোট পরীক্ষার্থী ১ হাজার ৪ শত ৬৭জন।

বামৈ সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৩০৯ জন এবং ভ্যেনু কেন্দ্র কালাউক উচ্চবিদ্যালয় কেন্দ্রে ৫৩১ জন,রাঢ়িশাল করাব উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ২১৮ জন এবং এ কেন্দ্রের ভ্যেনু কেন্দ্র বুল্লা সিংহগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ২৬৪ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশ নিচ্ছে। জিরুন্ডা মানপুর তোফাইলিয়া সিনিয়র মাদ্রাসা কেন্দ্রে দাখিল পরীক্ষায় অংশ নিচ্ছে ১৪০ জন পরীক্ষার্থী।এ ছাড়াও রাঢ়িশাল করাব উচ্চ বিদ্যালয় কেন্দ্রে প্রথম বারের মতো এ বছর এস,এস,সি ভোকেশনাল পরীক্ষা য় অংশ নিচ্ছে ২৫ জন পরীক্ষার্থী।

এদিকে পরীক্ষা সুষ্ঠু ও নকলমুক্ত পরিবেশে সম্পন্নকরণে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে উপজেলা মাধ্যমিক শিক্ষা দপ্তর সূত্রে জানা যায়। বামৈ মডেল সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে কেন্দ্র সচিব হিসাবে দায়িত্ব পালন করছেন এ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মামুনুর রশীদ চৌধুরী এবং হলসুপার হিসাবে দায়িত্ব পালন করছেন মোড়াকরি স্কুল এন্ড কলেজ এর প্রধান শিক্ষক নুরুল ইসলাম।

কালাউক উচ্চবিদ্যালয়ে কেন্দ্র সচিব হিসাবে দায়িত্ব পালন করছেন বিদ্যালয় এর প্রধান শিক্ষক আব্দুল মোতালেব ও হলসুপার হিসাবে দায়িত্ব পালন করছেন লাখাই এসি আরসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল জলিল।রাঢ়িশাল করাব উচ্চ বিদ্যালয় কেন্দ্রে কেন্দ্র সচিব হিসাবে দায়িত্ব পালন করছেন প্রধান শিক্ষক সিতেশ কুমার চন্দ ও হলসুপার হিসাবে দায়িত্ব পালন করছেন ভবানীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজল চন্দ্র জোর্দার।

এ কেন্দ্রের ভ্যেনু কেন্দ্রে কেন্দ্র সচিব হিসাবে দায়িত্ব পালন করছেন প্রধান শিক্ষক ফজলুল করিম এবং হলসুপার হিসাবে দায়িত্ব পালন করছেন মুসলিমুল হাসান চৌধুরী। জিরুন্ডা মানপুর তোফাইলিয়া সিনিয়র মাদ্রাসা কেন্দ্রে কেন্দ্র সচিব হিসাবে দায়িত্ব পালন করছেন অধ্যক্ষ আবু সাইদ মোহাম্মদ জুনাইদ এবং হলসুপার হিসাবে দায়িত্ব পালন করছেন করাব রহমানিয়া দাখিল মাদ্রাসার সুপার মুফতি রফিকুল ইসলাম।

এ ব্যাপারে ভারপ্রাপ্ত মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জান্নাতুন নাহার জানান এস,এস,সি,দাখিল ও ভোকেশনাল এস, এস,সি পরীক্ষায় ১৪৬৭ জন পরীক্ষার্থী অংশ নিচ্ছে। পরীক্ষা সুষ্ঠু ও নকলমুক্ত পরিবেশে সম্পন্নকরণে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!