বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জ মার্চেন্ট এসোসিয়েশনের দুই কমিটি স্থগিত করলেন এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩

স্টাফ রিপোর্টার :

শায়েস্তাগঞ্জ উপজেলা মার্চেন্ট এসোসিয়েশন গঠিত হয় গত ৭ এপ্রিল। এর দুই দিন পরেই শায়েস্তাগঞ্জ মার্চেন্ট এসোসিয়েশন গঠিত হয়।

দুই কমিটি নিয়ে পত্র পত্রিকা ও ফেসবুকে লেখালেখি হয়। এ নিয়ে শায়েস্তাগঞ্জের ব্যবসায়ীরা বিভক্ত হয়ে যান। দেখা দেয় মনোমালিন্য। এক পর্যায়ে দুই কমিটি একই স্থানে একই সময়ে অনুষ্ঠান করতে গেলে পুলিশী হস্তক্ষেপ প্রয়োজন হয়। পুরো বিষয়টি নিয়ে বুধবার উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় বিস্তারিত বক্তব্য দেন কমিটির মূখ্য উপদেষ্টা ও হবিগঞ্জ -৩ আসনের সংসদ সদস্য এডভোকেট মো. আবু জাহির।

তিনি বলেন, শায়েস্তাগঞ্জের সামগ্রিক পরিবেশ সুন্দর রাখতে এই কমিটি স্থগিত করা হলো। উপজেলা নির্বাহী অফিসার, এসিল্যান্ড ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে দিয়ে একটি কমিটি গঠন করে দেন।

এই কমিটি আগামী ২ মাসের মধ্যে চূড়ান্ত ভোটার তালিকা করে একটি নির্বাচনের মাধ্যমে শায়েস্তাগঞ্জ মার্চেন্ট এসোসিয়েশনের নতুন কমিটি গঠন করা হবে।

এসোসিয়েশনের সদস্য হতে হলে সরেজমিনে ব্যবসা প্রতিষ্ঠান ও ট্রেড লাইসেন্স থাকতে হবে। এক হাজার টাকা দিয়ে সদস্য ফরম কিনতে হবে। নির্বাচনে প্রার্থী হতে হলে আয়কর/টিন নাম্বার লাগবে।

উল্লেখ্য, আতাউর রহমান মাসুককে সভাপতি, আসম আফজল আলীকে সাধারণ সম্পাদক করে এপ্রিলের প্রথম দিকে একটি কমিটি গঠন করা হয়। এর দুই দিন পরেই ফজল তালুকদারকে সভাপতি ও ইছহাক আলী সেবনকে সাধারণ সম্পাদক করে পাল্টা আরেকটি কমিটি গঠন করা হয়েছিল।

এর আগে ১৬ মার্চ মাওলানা আব্দুস শহীদকে আহবায়ক করে ১১ সদস্যকে নিয়ে শায়েস্তাগঞ্জ মার্চেন্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন করা হয়েছিল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!