বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জ পৌরসভায় মশার ঔষধ না ছিটানোর কারণে আইন-শৃঙ্খলা কমিটির সভায় ক্ষােভ প্রকাশ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩

স্টাফ রিপোর্টার :

শায়েস্তাগঞ্জ পৌরসভা এলাকায় মশার উৎপাত বেড়েছে। বিষয়টি মার্চ মাসের উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় দৃষ্টি আকর্ষণ করেন হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ সভাপতি অসিত রঞ্জন দাশ মন্টু।

শায়েস্তাগঞ্জ শহরের প্রধান সড়কে মশার মারার মেশিন দিয়ে লোক দেখানো ঔষধ ছিটিয়ে ছবি তোলা হয়েছে। বাস্তবে ওয়ার্ড পর্যায়ে কোনো গ্রামেই মশা মারার ঔষধ ছিটানো হয়নি। শহরের বড় বড় ট্রেনগুলো মশার প্রজনন কেন্দ্রে পরিণত হয়েছে। বিশেষ করে শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সামনের ড্রেনটি ময়লা আবর্জনার বাগাড়ে পরিণত হয়েছে। ডাস্টবিনের মতো ময়লা ফেলা হয় এখানে।

২৬ এপ্রিল বুধবার উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় আবারো বিষয়টি গুরুত্বপূর্ণ সহকারে আলোচনা করা হয়েছে। একাধিক সদস্য এ ব্যাপারে বক্তব্য দেন।

পরে বক্তব্যে কমিটির মূখ্য উপদেষ্টা এমপি আবু জাহির তিনি দ্রুত শায়েস্তাগঞ্জ শহরে মশার ঔষধ ছিটানোর নির্দেশ দেন।

এসময় সভায় উপস্থিত ছিলেন কমিটির মূখ্য উপদেষ্টা হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এডভোকেট মো.আবু জাহির, শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল,উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজরাতুন নাঈম, ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান ইমরান ও মোছাঃ মুক্তা আক্তার সহ আইন শৃঙ্খলা কমিটির সকল সদস্যবৃন্দ।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ পৌরসভার নির্বাহী কর্মকর্তা কাজী মোস্তফা কামাল বলেন,গুরুত্বপূর্ণ সব জায়গায় মশার ঔষধ ছিটানো হয়েছে । আবারো বরাদ্ধ পাবার জন্য আমরা চেষ্টা করবো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!