বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে বুল্লাবাজার ব্যকস এর পরিচিতি সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০২৩

বাহার উদ্দিন, লাখাই থেকে :

হবিগঞ্জের লাখাইয়ে বুল্লাবাজার ব্যবসায়ী কল্যাণ সমিতি ( ব্যকস) এর আয়োজনে নব নির্বাচিত কমিটির পরিচিতি সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৭ এপ্রিল) বিকাল ৪ টায় বুল্লাবাজার বাজারে অনুষ্ঠিত পরিচিতি সভা ও ইফতার মাহফিল বুল্লাবাজার ব্যকস এর সভাপতি আশিক আহমেদ রাজিব এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুনাইদ চৌধুরী এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, বুল্লা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও বুল্লাবাজার ব্যবস্থাপনা কমিটির আহবায়ক এডভোকেট খোকন চন্দ্র গোপ।

আলোচনায় অংশ নেন করাব ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ আব্দুল খালেক,লাখাই প্রেসক্লাব সভাপতি এডভোকেট আলী নোয়াজ, বুল্লা ইউনিয়ন আওয়ামিলীগ এর সভাপতি আলহাজ্ব মোঃ আবুল কালাম,লাখাই রিপোর্টাস ইউনিটির সভাপতি ও বুল্লাবাজার ব্যবস্থাপনা কমিটির সদস্য সচিব মোঃ বাহার উদ্দিন, লাখাই উপজেলা প্রেসক্লাব সভাপতি আবুল কাসেম,আমার হবিগঞ্জ পত্রিকার প্রধান প্রতিবেদক আতাউর রহমান ইমরান,লাখাই সাহিত্য পরিষদের সভাপতি শাহীনুর রহমান মোল্লা শাহীন, বুল্লাবাজার ব্যকস এর সহসভাপতি মহসিন সাদেক,উপজেলা ছাত্র লীগের যুগ্ম আহবায়ক শাওন আহমেদ সেন্টু ,ব্যবসায়ী শফিকুল ইসলাম সাবাল,জাহাঙ্গীর আলম,ফারুক আহমেদ প্রমুখ।

আলোচনা শেষে বুল্লাবাজার ব্যকস এর পক্ষ থেকে প্রধান অতিথি এডভোকেট মুশফিউল আলম আজাদ সহ অতিথি বৃন্দকে সন্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়।ইফতার মাহফিলে মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা জাভেদ আহমেদ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!