বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে ৭’শ জন কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার প্রদান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৫ এপ্রিল, ২০২৩

শিব্বির আহমদ আরজু, বানিয়াচং থেকে :

হবিগঞ্জের বানিয়াচংয়ে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার প্রদান করা হয়েছে।

বুধবার সকাল ১১টায় উপজেলা পরিষদ মাঠে ৭শ’জন কৃষকের মাঝে ৫কেজি আউশ ধানের বীজ ও ২০ কেজি করে সার প্রদান করেন হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদ্মাসন সিংহ এতে সভাপতিত্ব করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, ভাইস চেয়ারম্যান ফারুক আমিন তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, ইউপি চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা হায়দারুজ্জামান খান ধন মিয়া, মোঃ মিজানুর রহমান খান ও মোঃ আনোয়ার হোসেনসহ বিভিন্ন প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে এমপি আব্দুল মজিদ খান বলেন, কৃষি ও কৃষকের প্রতি বাংলাদেশ আওয়ামীলীগ সরকার অত্যন্ত আন্তরিক। কৃষক বাঁচলে দেশ বঁাচবে সেটা মনে করেই বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিনামূল্যে বীজ, সার,কীটনাশক ও আধুনিক যন্ত্রপাতি দিচ্ছেন। মনে রাখতে হবে প্রতিকূল আবহাওয়া হলে ৬০-৭০% ধান সোনালী বর্ণ হলেই কেটে ফেলতে হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!