বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে কিশোর স্বপনের জানাজা সম্পন্ন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩

এফ এম খন্দকার মায়া, চুনারুঘাট :

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় অর্ধগলা কাঁটা কিশোর স্বপন (১০) জানাজা সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (৪ এপ্রিল)বাদ আছর পাকুড়িয়া মাঠে জানাজা শেষে পাকুড়িয়া খোয়াই নদী সংলগ্ন পারিবারিক পুরাতন কবরস্থান দাফন সম্পন্ন করা হয়েছে। এতে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান লুৎফর রহমানসহ স্থানীয় জনপ্রতিনিধিগণ,মুরব্বিগণ,পৌরসভার বাসিন্দা সহ ব্যবসায়িক ব্যক্তিসহ এলাকার যুবকগণ উপস্থিত ছিলেন।

গত (২৭ মার্চ)১০টার দিকে পৌরসভার ৭নং ওয়ার্ডের দক্ষিণাচরণ পাইলট উচ্চ বিদ্যালয়ের অভ্যন্তরে ঝুপড়ি বাঁধা পুকুরের পাড়ে অজ্ঞাত পিতা ঘাতক শান্ত (১৫) হত্যার উদ্দেশ্য পিতা কবির মিয়া (৩৫)এর পুতড নিহত স্বপন (১০)এর গলায় ক্ষুর দিয়ে আঘাত করলে অর্ধগলা কাঁটা গুরুতর আহত আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে এএমজি সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়।দীর্ঘ ৬ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে গতকাল রাত দেড় টায় শেষ নিশ্বাস ত্যাগ করে স্বপন (১০)।মৃত্যুর পর এলাকায় শোকের ছায়া নামে।এবং গণমাধ্যমসহ স্থানীয় ও প্রশাসনিক নেতৃবৃন্দ শোক প্রকাশ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!