বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ ছাত্র সমন্বয় ফোরাম আদর্শবান সামাজিক সংগঠন- ডাঃ মুশফিক চৌধুরী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩

স্টাফ রিপোর্টার ॥

হবিগঞ্জ ছাত্র সমন্বয় ফোরামের উদ্যোগে বার্ষিক মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে গতকাল বিকালে হবিগঞ্জ শহরের বানিজ্যিক এলাকাস্থ শাম্পান চাইনিজ রেস্টুরেন্টে এক আলোচনা সভা অনুষ্টিত হয়।

সংগঠনের সভাপতি মোঃ কাউছার আহমেদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ খলিলুর রহমান রুবেল এর পরিচালনায় এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ মুশফিক হুসেন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন বৃন্দাবন সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক ইলিয়াছ বখত চৌধুরী জালাল।

সভায় বক্তব্য রাখেন, সংগঠনের তত্ত্বাবধায়ক প্রধান শেখ সুলতান মোঃ কাওসার, তত্ত্বাবধায়ক সদস্য বিদ্যুৎ শাহী আলম, শেখ আব্দুল আওয়াল রাসেল, ছাত্র সমন্বয় ফোরাম বৃন্দাবন সরকারী কলেজ শাখার সভাপতি মোঃ মিজানুর রহমান, সাধারণ সম্পাদক আকরাম হোসেন রিয়াদ প্রমূখ।

প্রধান অতিথি’র বক্তব্যে ডাঃ মুশফিক হুসেন চৌধুরী বলেন, হবিগঞ্জ ছাত্র সমন্বায় ফোরাম একটি আদর্শবান সামাজিক সংগঠন। এই সংগঠনের প্রতিটি সদস্য সুশিক্ষিত ও মার্জিত। সামাজিক দায়বদ্ধতা থেকে হবিগঞ্জ ছাত্র সমন্বনয় ফোরামের সদস্যরা শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য উন্নয়ন, দারিদ্র বিমোচনসহ বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।

মুশফিক চৌধুরী বলেন, স্বেচ্ছাসেবী ছাড়া সুন্দর বাংলাদেশ গড়া সম্ভব নয়, যারা স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করছে, তারাই প্রকৃত সমাজসেবক। এটা আদিকাল থেকে চলে আসছে। স্বেচ্ছাসেবকরা সমৃদ্ধ বাংলাদেশ গড়ায় প্রত্যাশায় এগিয়ে চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!