বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১২:৩২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

প্রান্তিক নারীদের মাঝে সহায়তার কার্ড বিতরণ অনুষ্ঠানে এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩

স্টাফ রিপোর্টার :

প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজনীতি করেন জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য। শত বঁাধা অতিক্রম করেও বাংলাদেশকে তিনি এনিয়ে নিয়ে যাচ্ছেন।

হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির গতকাল ভালনারেবল উইমেন বেনিফিট (ভিডব্লিউবি) কর্মসূচির আওতায় প্রান্তিক নারীদের মাঝে কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

তিনি গতকাল সকালে সদর উপজেলার লোকড়া ও রিচি ইউনিয়নে উপকারভোগী নারীদের মাঝে এসব কার্ড বিতরণের উদ্বোধন করেন।

এই কার্ডের মাধ্যমে খাদ্য সহায়তার পাশাপাশি সামাজিক সুরক্ষার আলোকে স্থায়ীভাবে জীবনযাত্রার মানোন্নয়ন, আয়বর্ধক প্রশিক্ষণসহ স্বাস্থ্য ও পুষ্টি বিষয়ক সচেতনতায় প্রশিক্ষণ দেওয়া হয়।

কার্ড বিতরণকালে এমপি আবু জাহির আরও বলেন, যারা বাংলাদেশকে স্বাধীন দেশ হিসেবে দেখতে চায়নি, তারা এই উন্নয়ন-অগ্রগতি সহ্য করতে পারে না। এজন্য মিথ্যা অপপ্রচার করে।

সারাবিশ্বে দ্রব্যমূল্য বৃদ্ধি পাওয়ার বিষয়টি উল্লেখ করে সংসদ সদস্য বলেন, বিশ্বজুড়ে এখন একটি অস্থিতিশীল পরিবেশ বিরাজ করছে। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক উন্নত দেশের তুলনায় আমাদের নানা সুবিধা দিয়ে যাচ্ছেন। কিন্তু এ সময়ে বিএনপি ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে। এ বিষয়ে সকলকে সতর্ক থাকতে হবে।

লোকড়া ও রিচি ইউনিয়নে পৃথক অনুষ্ঠানে এমপি আবু জাহির সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের কথা তুলে ধরেন। এ সময় উপকারভোগী নারীরা তঁার বক্তব্যের প্রতি একাত্মতা পোষণ করেন এবং আগামী নির্বাচনেও নৌকা প্রতীকে ভোট দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

অনুষ্ঠানে হবিগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আয়েশা আক্তার, রিচি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোঃ আব্দুর রহিম, লোকড়া ইউপি চেয়ারম্যান মোঃ কায়সার রহমানসহ জনপ্রতিনিধি, আওয়ামী লীগ নেতা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!