বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০১:৪১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে জ্যোতির্বিজ্ঞান বিষয়ক দুটি কর্মশালা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২০ মার্চ, ২০২৩

এফ এম খন্দকার মায়া, চুনারুঘাট :

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় জ্যোতির্বিজ্ঞান বিষয়ক দুটি কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২০ মার্চ) উপজেলা পরিষদ হল রুমে দিনব্যাপী কর্মশালায় সভাপতিত্ত্ব হিসাবে উপস্থিত ছিলেন সেবার পরিচালক আব্দুল মোচ্ছাবির ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক।

সেবার আওতায় দিনব্যাপী এ কর্মশালার পাশাপাশি এ আয়োজনে শক্তিশালী টেলিস্কোপের সাহায্যে আকাশ পর্যবেক্ষণেরও আয়োজন করা হয়েছে। জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের সহায়তায় বোস বিজ্ঞান চর্চাকেন্দ্র ও স্কাই ওয়াচার্স ক্লাবের উদ্যোগে এ দুটি কর্মশালা অনুষ্ঠিত হবে।
বিজ্ঞানে আগ্রহী স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কর্মশালায় অংশগ্রহণ করতে পারবে।

দেশের বিভিন্ন অঞ্চলে বিশিষ্ট বিজ্ঞানীরা এ কর্মশালায় উপস্থিত থাকেন।এতে বিষয়ভিত্তিক সেমিনার, মহাবিশ্বের সৃষ্টিতত্ত্ব নিয়ে আলোচনা, আকাশে তারা দেখার নিয়মাবিল, জ্যোতির্বিজ্ঞানের বিভিন্ন বিষয় নিয়ে উপস্থাপন, ভিডিও প্রদর্শনী ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীগণ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!