শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে ইউএনও শরীফ উদ্দীন এর বদলীজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৫ জানুয়ারী, ২০২৩

বাহার উদ্দিন, লাখাই থেকে :

লাখাইয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউ,এন,ও) মোঃ শরীফ উদ্দীন এর বদলীজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) বিকাল ৩ ঘটিকায় উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের উদ্যোগের আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠান উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) নাভিদ ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম।

শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন মাওলানা শফিকুল ইসলাম।

আলোচনায় অংশ নেন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মোহাম্মদ নুনু মিয়া, কৃষি কর্মকর্তা শাকিল খন্দকার, লাখাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আরিফ আহমেদ রুপন, করাব ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আব্দুল কুদ্দুস, বামৈ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী আজাদ হোসেন ফুরুক, মোড়াকরি ইউনিয়নের চেয়ারম্যান আবুল কাসেম মোল্লা ফয়সাল, বুল্লা ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান এডভোকেট খোকন চন্দ্র গোপ, লাখাই প্রেসক্লাব সভাপতি এডভোকেট আলী নোয়াজ, লাখাই রিপোর্টাস ইউনিটির সভাপতি মোঃ বাহার উদ্দিন, ক্রীড়া সংসার সম্পাদক ফজলে এলাহি ফরহাদ, বামৈ ইউনিয়ন আওয়ামিলীগ এর সভাপতি আব্দুল আহাদ, মুড়িয়াউক ইউনিয়ন আওয়ামিলীগ এর সভাপতি মাসুক মিয়া তালুকদার, বীরমুক্তিযোদ্ধা তাজুল ইসলাম, বামৈ মডেল সরকারি উচ্চ বিদ্যালয়েরপ্রধান শিক্ষক মামুনুর রশীদ চৌধুরী, লাখাই রিপোর্টাস ইউনিটির সহ-সভাপতি আলহাজ্ব এম,এ ওয়াহেদ, সাংবাদিক আশীষ দাশগুপ্ত প্রমুখ।

সভায় বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউ,এন,ও) মোঃ শরীফ উদ্দীন বলেন লাখাইয়ে কর্মকালীন সময়ে আমি আমার সাধ্যানুযায়ী সর্বোচ্চ সেবা দেওয়ার চেষ্টা চালিয়েছি।আর এ ক্ষেত্রে আপনাদের সার্বিক সহযোগিতা ও আন্তরিকতা পেয়েছি যা আমি আজীবন স্মরনে রাখব।প্রধান অতিথি এডভোকেট মুশফিউল আলম আজাদ বলেন বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শরীফ উদ্দীন একজন কর্মনিষ্ট ও উদ্যোমী করমকর্তা ছিলেন।

তিনি লাখাই এক বছরের কিছু বেশী সময় কর্মরত অবস্থায় লাখাইয়ে প্রভুত উন্নয়ন ও মডেল উপজেলা নির্মানে কর্মপরিকল্পনা প্রনয়ন করেছেন। এর অনেকগুলো ইতিমধ্যে বাস্তবায়ন হতে চলছে।আমরা তাঁর কর্মময়জীবনের সর্বাঙ্গীন মঙ্গল ও উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি।

পরে বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তাকে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান বৃন্দের পক্ষ থেকে উপহার সামগ্রী ও সন্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!