শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে পাঠ্যপুস্তক বিতরণ উৎসব অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১ জানুয়ারী, ২০২৩

বাহার উদ্দিন, লাখাই থেকে :

সারা দেশের ন্যায় হবিগঞ্জের লাখাইয়ে পাঠ্য পুস্তক বিতরণ দিবস আনুষ্টানিক ভাবে উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার সরকারি, বেসরকারি মাধ্যমিক,মাদ্রাসা ও প্রাথমিক বিদ্যালয় এবং কিন্ডারগার্টেন ও এনজিও পরিচালিত বিদ্যালয়ে এ পাঠ্য পুস্তক বিতরণ উৎসব অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১লা জানুয়ারী /২০২৩ইং) দুপুরে লাখাই উপজেলার রাঢ়িশাল করাব উচ্চ বিদ্যালয় বিদ্যালয় প্রাঙ্গনে কোমলমতি ছাত্র ছাত্রীদের মাঝে নতুন বই নিতরণ করা হয়েছে। রাঢ়িশাল করাব উচ্চ বিদ্যালয়ে অনুষ্টিত পাঠ্য পুস্তক বিতরণী অনুষ্ঠান বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিতেশ কুমার চন্দ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও লাখাই উপজেলাপরিষদ চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ । বিদ্যালয়ের শিক্ষক সুব্রত আচার্য এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ মোতাহার হোসেন।বক্তব্য রাখেন অভিবভাবক সদস্য ডাঃ মাহবুবুর রহমান সহ সদস্য বৃন্দ।

এছাড়াও উপস্তিত ছিলেন বিদ্যালয়ের অবিভাবকবৃন্দ সহ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা।অনুষ্ঠানে বছরের প্রথম দিনে ছাত্র-ছাত্রী হাতে বিনামূল্যে নতুন বই তুলে দেন প্রধান অতিথি সহ অথিতিবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!