শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে কার্ভাডভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী ২ ভাই নিহত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২

আলমগীর কবির, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি :

ঢাকা সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুরে কার্ভাড ভ্যানের নিচে চাপা পড়ে মোটরসাইকেল আরোহী ২ ভাই নিহত হয়েছে।

মঙ্গলবার ২ ডিসেম্বর রাত সাড়ে ১১টার দিকে মহাসড়কের মুক্তিযোদ্ধা চত্বর এলাকায় এ দূর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শি সূত্রে জানা গেছে, সিলেট থেকে ঢাকাগামী অজ্ঞাতনামা একটি কার্ভাডভ্যান বিপরিত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে চাপা দেয়।

এতে মোটরসাইকেল আরোহী মধ্য বেজুড়া গ্রামের আফতাব হোসেনের পুত্র সোহাগ মিয়া(১৭) ও তারই আপন চাচাতো ভাই ইমাম হোসেনের পুত্র শুভ মিয়া (১৮) গুরুতর আহত হলে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তোফাজ্জল হোসেন তাদের মৃত ঘোষনা করেন।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ থানার (ওসি) মাইনুল ইসলাম ভূইয়া জানান, সড়ক দূর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করেছে। পরবর্তী আইনী কার্যক্রম চলমান আছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!