রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে দুই ইউপিতে নারী চেয়ারম্যান প্রার্থীসহ ১০৭ জনের মনোনয়নপত্র দাখিল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২

নিজস্ব প্রতিবেদক:

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষদিন উপজেলার দুই ইউনিয়নে আওয়ামীলীগ ও বিএনপি স্বতন্ত্রসহ ১০৭ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এসব মনোনয়নপত্র জমা দেওয়া হয়।

রিটার্নিং কর্মকর্তাদের দেওয়া তথ্য মতে, উপজেলার দুই ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ১২ প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। সদস্য পদে ৭৪ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে২১ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। নির্বাচন কমিশন বলেছে, সুষ্ঠু ও আইনানুগ নির্বাচন নিশ্চিতে সব ধরনের প্রস্তুতি নেওয়া হবে।

এর মধ্যে ব্রাহ্মণডোরা ইউপিতে ৬ জন চেয়ারম্যান, ৪২ জন সদস্য ও ১১ জন সংরক্ষিত মহিলা আসনে মনোনয়নপত্র দাখিল করেছেন।

নুরপুর ইউপিতে ৬ জন চেয়ারম্যান, ৩২ জন সদস্য ও সংরক্ষিত মহিলা আসনে ১০ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

ব্রাহ্মণডোরা ইউপি নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হোসাইন মোহাম্মদ আদিল জজ মিয়া গতকাল মনোনয়নপত্র জমা দেন। এছাড়া এই ইউনিয়নে আরও ৫জন রয়েছে স্বতন্ত্র প্রার্থী। এরা হলেন, আওয়ামী লীগ নেতা তাজুল ইসলাম রানু, টিপু সুলতান, বিএনপি সমর্থক ব্যবসায়ী জাহাঙ্গীর মিয়া চৌধুরী, জসিম উদ্দীন আহমেদ ও হুমায়ুন কবির তালুকদার।

নুরপুর ইউনিয়নে গত নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নিয়ে বিপুল ভোটে মুখলিছ মিয়া জয়লাভ করলেও এবার তিনি দলীয় মনোনয়ন থেকে বঞ্চিত হন। তার স্থলে ইউপি আওয়ামী লীগের সভাপতি সেবন মিয়া দলীয় মনোনয়ন নিয়ে নির্বাচন ফরম দাখিল করেন। তবে বর্তমান চেয়ারম্যান মুখলিছ মিয়া বিদ্রোহী প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেছেন।
উপজেলা বিএনপির সভাপতি গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল দলীয় মনোনয়ন না পেলেও স্বতন্ত্র হিসেবে মনোনয়ন ফরম দাখিল করেন।

অপরদিকে জাতীয় পার্টি মনোনীত এম এম হেলাল। এছাড়া নারী স্বতন্ত্র প্রার্থী হিসেবে মাসুমা আক্তার ও আব্দুল ছোবহান ছায়েদ স্বতন্ত্র হিসেবে মনোনয়ন দাখিল করেছেন।

দুই ইউপি নির্বাচনে ৩ ডিসেম্বর মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে। আপিল ৬ডিসম্বর, আপিল নিষ্পত্তি ৯ডিসম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১০ডিসম্বর, প্রতীক বরাদ্দ ১১ডিসেম্বর। দুই ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হবে ২৯ডিসেম্বর।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!