রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে কৃষকের মাঝে বীজ ও সার বিতরণের উদ্বোধন করেন এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২

বাহার উদ্দিন, লাখাই থেকে:

লাখাইয়ে বিনামূল্যে ৬২৭০ জন কৃষকের মাঝে বীজ,সার বিতরণের উদ্বোধন করেন এমপি আবু জাহির।

লাখাইয়ে ৬২৭০ জন কৃষাণ-কৃষাণীর মাঝে বিনামূল্যে উফসী ধান বীজ,রাসায়নিক সার ও হাইব্রিড বীজ সহায়তা বিতরন এর শুভ উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (২৯ নভেম্বর)” কৃষিই সমৃদ্ধি ” এ প্রতিপাদ্য নিয়ে লাখাই উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর আয়োজনে দুপুরবেলা উপজেলা হ্যালিপ্যাড মাঠে ২০২২-২০২৩ অর্থ বছরে রবি মৌসুমে ধানের উচ্চ ফলনশীল ( উফসী) জাতের ধান ব্যবহারের মাধ্যমে উৎপাদন বৃদ্ধির জন্য ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ, রাসায়নিক সার এবং ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে হাইব্রিড বীজ সহায়তা বিতরন এর শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহীকর্মকর্তা ( ইউ,এন,ও) মোঃ শরীফ উদ্দীন এর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ – লাখাই – শায়েস্তাগঞ্জ এর সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির এমপি।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, নারী ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম।

উপসহকারী কৃষি কর্মকর্তা অমিত ভট্টাচার্য্য এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভার শুরুতে পবিত্র কোরআান থেকে তেলওয়াত করেন কৃষক রমিজ উদ্দিন, গীতা পাঠ করেন মোহন দাস। স্বাগত বক্তব্য রাখেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর কর্মকর্তা শাকিল খন্দকার।

বক্তব্য রাখেন বুল্লা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এডভোকেট খোকন চন্দ্র গোপ,থানা পুলিশের পরিদর্শক ( তদন্ত) চম্পক দাম ।

সভায় উপজেলার ৬টি ইউনিয়ন এর ৬২৭০ জন কৃষকের মাঝে বিনামূল্যে বীজ সহায়তার শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির এমপি।

উল্লেখ্য, লাখাইয়ে ৩২০০ জন কৃষককে উফশী ধানবীজ,৩০০০ জনকে বোরোর হাইব্রিড ধানবীজ এবং ৭০ জনকে সরিষার বীজ ও সার বিতরণ করা হয়েছে। ৬২৭০ জন কৃষক বিনামূল্যে বীজ, সার সহায়তা পেয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!