রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটের ৩টি প্রতিষ্টানে এসএসসি পরিক্ষার পাশের হার ৫০ শতাংশের নীচে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২

বিশেষ প্রতিনিধি :

হবিগঞ্জ জেলায় এবার এসএসসি পরিক্ষায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানের মধ্যে ৩টি প্রতিষ্ঠানে পাশের হার ৫০শতাংশের নীচে। তিনটি প্রতিষ্ঠানই চুনারুঘাট উপজেলায়। এসব প্রতিষ্ঠানে পরিক্ষায় মোট অংশগ্রহণকারীর সংখ্যা ৩০৭, পাশ করেছে ১৪০জন, অকৃতকার্য হয়েছে ১৬৭জন শিক্ষাথর্ী। পাশের হার ৪৫.৬০শতাংশ।

এদিকে প্রতিষ্ঠান ভিত্তিক দেখা যায়, শানখলা উচ্চ বিদ্যালয়ে মোট পরীক্ষাথর্ীয় অংশগ্রহণকারীর সংখ্যা ৫৭জন, পাশ করেছে ২৫জন, অকৃতকার্য হয়েছে ৩২জন শিক্ষাথর্ী। পাশের হার ৪৩.৮৫শতাংশ।

উবাহাটা ইউনিয়নের আলোর পথে উচ্চ বিদ্যালয়ে মোট পরীক্ষাথর্ীয় অংশগ্রহণকারীর সংখ্যা ৭৩জন, পাশ করেছে ৩৫জন, অকৃতকার্য হয়েছে ৩৮জন শিক্ষাথর্ী। পাশের হার ৪৭.৯৭শতাংশ।

চানপুর চা বাগানে অবস্থিত তাহের সামছুন্নাহার উচ্চ বিদ্যালয়ে মোট পরীক্ষাথর্ীয় অংশগ্রহণকারীর সংখ্যা ১৭৭জন, পাশ করেছে ৮০জন, অকৃতকার্য হয়েছে ৯৭জন শিক্ষাথর্ী। পাশের হার ৪৫.১৯ শতাংশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!