রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে ১১ মাসে অগ্নিকান্ড ৫৪টি, ক্ষয়ক্ষতি প্রায় ১৯লক্ষ টাকার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৬ নভেম্বর, ২০২২

সৈয়দ সালিক আহমেদ :

হবিগঞ্জে জানুয়ারী থেকে নভেম্বর’২২ পর্যন্ত ১১মাসে মোট অগ্নিকান্ডের ঘটনা ঘঠেছে ৫৪টি, এতে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ১৯লক্ষ ৫২ হাজার টাকার। সম্পদ উদ্ধারের পরিমাণ ২কোটি ৮৪লক্ষ ২৫ হাজার টাকার। অগ্নিকান্ড থেকে আহত উদ্ধার করা হয়েছে ৮জনকে। সড়ক দূর্গটনা হয়েছে ১২টি, এতে মৃতের সংখ্যা ৭জন, আহত অবস্থায় উদ্ধারের সংখ্যা ২৫জন।

“দূর্ঘটনা দূর্যোগ হৃাস করি, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ি” এই প্রতিপাদ্য বিষয়ের আলোকে হবিগঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উপলক্ষে আলোচনা সভায় এ তথ্য জানানো হয়। মঙ্গলবার দুপুর ১২টায় ফায়ার স্টেশন প্রাঙ্গনে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ইশরাত জাহান।

তিনি বলেন, যেকোন প্রাকৃতিক দূযোর্গে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর লোকজন সবার আগে এগিয়ে আসে। সরকার মানুষের জানমালের নিরাপত্তার কথা চিন্তা করে প্রতিটি উপজেলায় একটি করে ফায়ার সার্ভিস ষ্টেশন স্থাপন করেছে। কাজেই সম্পদ ও জানমালের নিরাপত্তার জন্য নিজেরা সচেতন হতে হবে এবং জরুরী মূর্হুতে ফায়ার সার্ভিসের সহায়তা নিতে হবে।

সহকারী উপপরিচালক সাকারিয়া হায়দার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মিন্টু চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) পলাশ রঞ্জন দে, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাশেদ আহমদ খান, সিনিয়র স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম প্রমুখ। এর আগে সপ্তাহব্যাপি কর্মসুচীর শুরুতে ফায়ার সার্ভিসের পক্ষ থেকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অগ্নি নিবার্পক ও দুযোর্গ বিষয়ে মহড়া অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!