সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আকবর আলী’র দাফন সম্পন্ন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৭ নভেম্বর, ২০২২

সৈয়দ আখলাক উদ্দিন মনসুর,শায়েস্তাগঞ্জ:

শায়েস্তাগঞ্জ উপজেলার বীর মুক্তিযোদ্ধা  আকবর আলীর ইন্তেকাল  (ইন্না-লিল্লাহে  ওয়া ইন্না-ইলাইহি রাজিউন)  । জানাজা নামাজের শেষে রাষ্ট্রীয় সম্মাননা দাফন করা হয়েছে  ।  

রবিবার ( ০৬ নভেম্বর)  শায়েস্তাগঞ্জ উপজেলা পৌর শহরে চরনুর আহমদ প্রকাশিত দাউদ নগর গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা মোঃ আকবর আলী ( ৭৫)  বার্ধক্য জনিত কারণে  দুপুর ১টা ৩০ মিনিটে  নিজ বাড়িতে  ইন্তেকাল করেন।

মৃত্যু কালে তিনির কয়েক বছর পূর্বে ১ ছেলে মৃত্যু হলে  তিন কন্যা ও ১ সএী সহ অসংখ্য গুণ গ্রাহী রেখে যান ।

তার মৃত্যু খবর শুনে উপজেলা সহ বিভিন্ন স্থান থেকে পাঁচ শতাধিক মুসল্লী ,  জনপ্রতিনিধি ,  সাংবাদিক ,  ব্যবসায়ী,  বিভিন্ন পেশার লোকজন  চরনুর আহমদ প্রকাশিত দাউদ নগর গ্রামে রবিবার বিকাল ৫ টায়  জানাযা নামাজে অংশ গ্রহন করেন ।

 জানাজা নামাজের পূর্বে  বীর মুক্তিযোদ্ধা মরহুম আকবর আলী  জীবনী সম্পর্কে বক্তব্য রাখেন  উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুর রশিদ তালুকদার ইকবাল ,  শায়েস্তাগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক কামাল ,  বীর মুক্তিযোদ্ধা  কমান্ডার গৌর প্রসাদ রায় , পৌর সভা প্যানেল মেয়র ও ৪ নং ওয়ার্ড  কাউন্সিলর জালাল উদ্দীন মোহন ,  মুক্তিযোদ্ধা  গোলাম মর্তুজা ,  বীর মুক্তিযোদ্ধা হামিদুল হক চৌধুরী মাহতাব  ,  বীর মুক্তিযোদ্ধা শফিকুর রহমান ,  বীর মুক্তিযোদ্ধা  আব্দু রহমান ,  বীর মুক্তি যোদ্ধা আঃ আলী ,  বীর মুক্তি যোদ্ধা আব্দুল হামিদ  ,  বীর মুক্তিযোদ্ধা  ছিদ্দিক মিয়া প্রমূখ  ।

জানাজা নামাজ শেষে উপজেলা নির্বাহী অফিসার ( ইউ এন ও )  নাজরাতুন নাঈম   ও থানা  পুলিশের একটি টিমের  উপস্থিত রাষ্ট্রীয় সালাম ও শ্রদ্ধা  নিবেদন শেষে পারিবারিক কবর স্থানে দাফন কার্য  সম্পন্ন করা হয়েছে  ।  

পরে উপজেলা নির্বাহী অফিসার  ও উপজেলা পরিষদের চেয়ারম্যান  মরহুম বীর মুক্তি যোদ্ধা আকবর আলী বাড়িতে গিয়ে পরিবারকে শান্তনা দেন এবং পরিবারকে প্রশাসন পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হবে বলে জানান ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!