সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপির রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৬ নভেম্বর, ২০২২

এফ এম খন্দকার মায়া, চুনারুঘাট :

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপির রোগমুক্তি কামনায় দোয়া মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৬ নবেম্বর) বিকালে ৯নং রানীগাঁও ইউনিয়ন পরিষদের অফিস কক্ষে উক্ত দোয়া মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার ৯নং রানীগাঁও ইউনিয়ন পরিষদের উদ্যোগ স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের উপস্থিতিতে উক্ত দোয়া মিলাদ মাহফিল করা হয়েছে।

জানা যায়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী ও চুনারুঘাট মাধবপুর আসনের সাংসদ এডভোকেট মাহবুব আলী এমপির শারীরিক অবস্থা অবনতি ঘটে। এবং জরুরী ভিত্তিতে এনজিও গ্রাম ও হার্টে রিং পড়ানো হয়েছে।সফল ভাবে রিং বসানো ও চিকিৎসা দেওয়া চলমান রয়েছে।

এতে চুনারুঘাট মাধবপুর কর্মীগণের মধ্যে বিরূপ প্রভাব পড়ে।উপজেলার বিভিন্ন ধর্মীয় মজিদ মন্দিরসহ স্থানীয় নেতৃবৃন্দের উদ্যোগে সুস্থতা কামনায় দোয়া মিলাদ মাহফিল করা হচ্ছে।এ সময় দ্রুত সুস্হতার জন্য সকলের প্রতি দোয়ার দরখাস্ত রাখা হয়।

এসময় উপস্থিত ছিলেন ৯নং রানীগাঁও ইউনিয়ন চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রিপন,জাহাঙ্গীর মেম্বার প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!