সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে নানা আয়োজনে শেখ রাসেল দিবস পালিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২

মাধবপুর(হবিগঞ্জ) প্রতিনিধি:

হবিগঞ্জের মাধবপুরে প্রশাসনের নানা আয়োজনে শেখ রাসেল দিবস পালিত হয়েছে।

শহীদ শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা প্রশাসন,উপজেলা পরিষদ,মুক্তিযোদ্ধা কমান্ড,পৌরসভা,প্রেসক্লাব ও ছাত্রলীগ।

মঙ্গলবার সকালে এক বর্ণাঢ্য শোভাযাত্রা শেষে কনফারেন্স রুমে আলোচনা সভা ও পুরস্কার বিতরন করেন উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) মোহাম্মদ আলাউদ্দিন।

বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ইশতিয়াক মামুন,অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক,কৃষি কর্মকর্তা আল মামুন হাসান,ভেটেরিনারি সার্জন ডাঃ মিলন মিয়া,প্রেসক্লাব সেক্রেটারি সাব্বির হাসান,প্রতিযোগী গালিবা আক্তার প্রমুখ।

দিবসটি উপলক্ষে চিত্রাঙ্কন, উপস্থিত বক্তৃতা,আইসিটি ও পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

বক্তারা বলেন, শেখ রাসেল ছিলেন অতিথিপরায়ণ, বন্ধুবৎসল ও প্রাণচাঞ্চল্যে ভরপুর একজন শিশু। শেখ রাসেলের এই অকাল প্রয়াণে সুখ-দুঃখ হয়তো কোনোদিন আমাদের শেষ হবে না। শেখ রাসেল দিবসে সারা বাংলাদেশের সাড়ে তিন কোটি শিশু-কিশোর-কিশোরীর কাছে বঙ্গবন্ধুর আদর্শ, শেখ রাসেলের নির্মলতা, তার দুরন্ত এবং নির্ভীক শৈশবের গল্প সেটি আমরা পৌঁছে দিতে চাই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!