সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৫:২০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আর্থিক অনুদানের চেক প্রদান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১২ অক্টোবর, ২০২২

সৈয়দ সালিক আহমেদ :

বেসামরিক প্রশাসনে চাকুরীরত অবস্থায় মৃত্যুবরণকারী কর্মকর্তা কর্মচারীদের পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আর্থিক অনুদানের চেক প্রদান করা হয়।

এসময় বিভিন্ন দূর্ঘটনা ও অসুস্থাতাজনিত কারণে মৃত্যুবরণকারী ১৯টি পরিবারের সদস্যদের হাতে ১কোটি ৪৯ লক্ষ টাকা চেক তুলে দেওয়া হয়।

মঙ্গলবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে চেক তুলে দেন জেলা প্রশাসক ইশরাত জাহান।

এসময় তিনি বলেন, বর্তমান সরকার জাতীয় উন্নয়নের পাশাপাশি সাধারণ মানুেেষের কথা চিন্তা করে বিভিন্ন সময় বিভিন্ন ধরণের আর্থিক সহায়তা প্রদান করছে।

যাতে করে দেশের প্রতিটি নাগরিক সুস্থ সুন্দরভাবে জীবন যাপন করতে পারে। বিভিন্ন প্রাকৃতিক দূযোর্গের সময় অব্যাহত সহযোগিতার ফলে দেশে কোন ধরণের খাদ্য সংকট কিংবা চিকিৎসা সংকট হয় নাই।

আর্থিক সহায়তা প্রাপ্ত মাহবুবা বিনতে ঔইশী বলেন, আমরা তিন বোন, ২০১৬ সালে আমি আমার বাবাকে হারিয়েছে, আমার মা একটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ছিলেন। তিনি আমাদেরকে দেখাশুনা করতেন। কিন্তু ২০১৬সালে হঠাৎ হৃদ রোগে আক্রান্ত হয়ে তিনিও মারা যান। তারপর আমরা তিন বোন জীবনের সাথে যুদ্ধ করে আসছি। ইতিমধ্যে দুই বোনের বিয়ে হয়ে গেছে। আমি এখনো লেখা পড়া করি। প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এই আর্থিক সহায়তা আমার লেখা পড়াকে অনেক দুর এগিয়ে নিয়ে যাবে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) বিজেন ব্যানার্জি, সহকারী কমিশনার শোয়েব সাত-উল ইভান, বিটিভি জেলা প্রতিনিধি মোঃ আলমগীর খান সাদেক প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!