শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে শায়েস্তাগঞ্জে জশনে জুলুস অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৯ অক্টোবর, ২০২২

সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, শায়েস্তাগঞ্জ :

পবিত্র ঈদ এ মিলাদুন্নবী ( সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম ) যথাযোগ্য মর্যাদায় হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় জশন জুলুছে বিভিন্ন কর্মসূচী মধ্য দিয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়েছে ।

এ উদযাপন উপলক্ষে প্রতিবছরের ন্যায় এবারো ৯ অক্টোবর ( রবিবার ) সকাল ৯ টায় হবিগঞ্জ জেলা আহলে সুন্নাত ওয়াল জামাআত রেজভীয়া দরবার কমিটির উদ্যোগে এবং শায়েস্তাগঞ্জ রেলওয়ে গুদাম রেজভীয়া কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আলী আহমেদ খাঁন এর সভাপতিত্বে ও রেলওয়ে গুদাম রেজভীয়া কেন্দ্রীয় জামে মসজিদ কমিটির পরিচালনায় এবং বিশিষ্ট ব্যবসায়ী মোঃ বেলাল হোসাইন রেজভী,মোঃ আব্দুল কাইয়ুম তালুকদার সেলিম রেজভী, মোঃ আক্তার হুসেন রেজভী , মোঃ মনির হুসেন রেজভীর সার্বিক সহযোগিতায় জেলার প্রত্যেন্ত এলাকার মসজিদের মুসল্লী , মাদ্রাসা – স্কুল -কলেজ ছাত্র , ব্যবসায়ী, আইনজীবী , বিভিন্ন পেশাজীবি , সামাজিক – সাংস্কৃতিক সংগঠন , বিভিন্ন রাজনৈতিক দলের নেতা – কর্মী শায়েস্তাগঞ্জ রেলওয়ে পার্কিং এলাকায় হাজার হাজার মুসলিম জনতা জশন জুলুছে অংশ গ্রহণ করে বাধ্য যন্ত ও ডোল বাজিয়ে আনন্দ উল্লাস করে ।

এদিকে শায়েস্তাগঞ্জ থানা অফিসার ইনচার্জ ( ওসি ) নাজমুল হক কামাল নেতৃত্বে থানার একদল পুলিশ পাঠিয়ে কঠোর নিরাপত্তা ও শান্তিশৃঙ্খলা ভাবে শায়েস্তাগঞ্জ রেলওয়ে পার্কিং এলাকা থেকে ৩৫ টি ডায়না ও পিক-আপ গাড়ি এবং ২৫ টি মোটর সাইকেল বহর নিয়ে শহরের সড়ক প্রদক্ষিণ করে নতুন ব্রীজ গোলচক্কর হয়ে হবিগঞ্জ বাইপাস সড়কে ধুলিয়াখাল বাইপাস জুড়ো হয় ।

সেখান থেকে ফিরে বাইপাস সড়কে নছরতপুর রেল গেইট হয়ে ঢাকা – সিলেট মহাসড়কে দিয়ে রেলওয়ে পার্কিং এসে জমায়েত হয় এবং কিছু আলোচনা সভা শেষে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত দোয়া পরিচালনা করেন মাওলানা সফিক রেজভী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!