মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে কৃষক সমাবেশ অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২

আব্দুর রাজ্জাক রাজু,চুনারুঘাটঃ

সম্প্রতি সার নিয়ে কৃষকদের মধ্যে অসন্তোষ ও ক্ষোভ দেখা দিলে উপজেলা প্রশাসন কৃষক নিয়ে সমাবেশ করে।

(১৩ সেপ্টেম্বর)মঙ্গলবার বিকেলে আহম্মদাবাদ ইউনিয়ন হল রুমে কৃষক সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার সিদ্ধার্থ ভৌমিক এর সভাপতিত্বে ও উপজেলা কৃষকলীগের আহবায়ক মুজিবুর রহমানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আঃ কাদির লস্কর।

প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক পিপি এড.এম আকবর হোসাইন জিতু,বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগ নেতা হাছন আলী মেম্বার,উপজেলা কৃষি অফিসার মাইদুল ইসলাম,আহম্মদাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাকির হোসেন পলাশ,আহম্মদাবাদ ইউনিয়ন আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মিজানুর রহমান,শামীম মেম্বার,মমিনা মেম্বার,ফরিদ মেম্বার, মাসুক মেম্বার প্রমুখ।

কৃষকের মধ্য বক্তব্য রাখেন হারাজোড়া গ্রামের তাহির মিয়া,বনগাঁও গ্রামের আব্দুল হামিদ,গোছাপাড়া গ্রামের ফজল আখনজি ও সুন্দরপুর গ্রামের আলী রহমান প্রমুখ।

উপস্থিত কৃষকরা সার এর ডিলারদের বিরুদ্ধে তাদের বক্তব্য তুলে ধরলে উপস্থিত নেতৃবৃন্দ ও প্রশাসন ডিলার দের শেষ বারের মত সাবধান করে দেন।ভবিষ্যতে কৃষকদের ন্যায্য মুল্যে সার কিটনাশক বিক্রির নির্দেশ প্রদান করেন।আগামীকাল থেকে প্রত্যেক ডিলারের দোকানে মুল্য তালিকা টানানো,রাত ৮ টার পর সার বিক্রি বন্ধ ও ক্যাশ মেমো প্রদান না করলে শুধু জরিমানা নয় এবার জেল দেয়াসহ ডিলারশিপ বাতিল হবে বলে জানান উপজেলা নির্বাহী অফিসার সিদ্ধার্থ ভোমিক।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!