মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৮:২১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মঙ্গলবার মানববন্ধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২

আকিকুর রহমান রুমনঃ-

হবিগঞ্জের বানিয়াচংয়ে বিশ্বখ্যাত ভূপর্যটক রামনাথ বিশ্বাসের বসত বাড়ির তথ্য সংগ্রহকালে জাতীয় পুরস্কারপ্রাপ্ত সাংবাদিক রাজীব নুরসহ চার সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় স্থানীয় শহীদ মিনার চত্বরে এক প্রতিবাদী মানববন্ধনের ডাক দিয়েছেন বানিয়াচংয়ে কর্মরত সকল সাংবাদিকবৃন্দ।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকাল ১১টায় স্থানীয় শহীদ মিনার চত্বরে ওই প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত হবে। বানিয়াচংয়ের কর্মরত সকল সাংবাদিক,নাগরিক সমাজের নেতৃবৃন্দ,রাজনৈতিক নেতৃবৃন্দ ও সকল পেশার মানুষকে প্রতিবাদী মানববন্ধনে অংশ গ্রহণ করার আহবান জানানো হয়েছে।

জানা যায়,বিশ্বখ্যাত ভূপর্যটক রামনাথ বিশ্বাসের বসত বাড়িটি দীর্ঘদিন যাবত দখল করে রেখেছে ২নং উত্তর পশ্চিম ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বিদ্যাভূষণ পাড়া গ্রামের স্থানীয় দাঙ্গাবাজ ওয়াহেদ বাহিনী।দখলকৃত বাড়িটির বিষয়ে গত (১১সেপ্টেম্বর) রবিবার বিকালে ঢাকা থেকে বানিয়াচং আসেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত সাংবাদিক ও বিডি নিউজ ২৪.কমের স্পেশালএ্যাসাইনমেন্ট এডিটর রাজীব নুর।

তিনি স্থানীয় প্রেসক্লাব সভাপতি ও কালের কন্ঠের বানিয়াচং প্রতিনিধি মোশাহেদ মিয়া, সমাচার প্রতিনিধি তৌহিদ মিয়া এবং দেশসেবা প্রতিনিধি আলমগীর রেজাসহ সরেজমিন রামনাথ বিশ্বাসের বসত বাড়ির তথ্য সংগ্রহকালে ভূমিদস্যু ও রামনাথ বিশ্বাসের বাড়ি দখলকারী ওয়াহেদ বাহিনীর হামলার শিকার হন।

পরে স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় প্রাণে বাঁচেন।আহত সাংবাদিকরা বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা নেয়ার পর বানিয়াচং থানায় হামলাকারীদের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

সোমবার বিকাল ৪.টায় হামলার সাথে জড়িত ওয়াহেদ বাহিনীর ওয়ালিদ নামে একজনকে আটক করেছে পুলিশ।তবে এখনো ধরাছোঁয়ার বাহিরে হামলাকারীদের মূলহোতা ওয়াহেদ মিয়া ও তার বাহিনী।

অপরদিকে জাতীয় পুরস্কারপ্রাপ্ত সাংবাদিক রাজীব নুরসহ চার সাংবাদিকের উপর হামলার ঘটনায় রাজধানী ঢাকা,হবিগঞ্জসহ সারাদেশে হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবীতে মানববন্ধন করেছেন বিভিন্ন মিডিয়ার সাংবাদিকরা।

হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও ভূপর্যটক রামনাথ বিশ্বাসের বসত বাড়ি দখলমুক্ত করতে জোর দাবী জানানো হয়েছে। অন্যথায় সারাদেশের সাংবাদিকরা মিলে কঠোর আন্দোলনে নামার হুশিয়ারী প্রদান করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!