বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ ছাড়া কাজে যাবেনা চা শ্রমিকরা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২

বিশেষ প্রতিনিধি :

মজুরী বাড়ানোর দাবিতে টানা ১৬দিনের কর্মবিরতিতে চা শ্রমিকরা। তাদের একটাই কথা, প্রধানমন্ত্রীর কাছ থেকে শুনতে চান তাদের দাবি বাস্তবায়নের বিষয়ে। অন্যদিকে নাম প্রকাশ না করার শর্তে সাধারণ অনেক শ্রমিক বলছে, আমরা কাজে যেতে চাই, কিন্তু নেতারা কাজে যোগদানে বাধা দিচ্ছেন। নেতারা বলছেন, আরও কিছু দিন আন্দোলন চালিয়ে গেলে আমাদের দাবি পুরণ হবে।

এদিকে পর পর ৪দিন জেলা প্রশাসক ইশরাত জাহানসহ প্রশাসনের বিভিন্ন কর্মকতার্গণ শ্রমিক নেতৃবৃন্দের সাথে দফায় দফায় আলোচনায় বসেন, কিন্তু কোন আলোচনা ফলপ্রসু হচ্ছেনা।

গতকাল বুধবার দুপুরে চুনারুঘাট উপজেলা পরিষদ হলরুমে চা শ্রমিক নেতৃবৃন্দের সাথে জেলা প্রশাসক, অতিরিক্ত পুলিশ সুপার ও শ্রমিক নেতৃবৃন্দের সাথে আলোচনায় বসেন। আলোচনার এক পর্যায়ে চা শ্রমিকরা হল রুম থেকে বের হয়ে যায়, পরবতর্ীতে তাদের আবারো ফিরিয়ে আনা হয়।

পরে জেলা প্রশাসক বলেন, আমি নিজে দ্বায়িত্ব নিয়ে বলছি, প্রধানমন্ত্রীর সাথে আপনাদের আলোচনার সুযোগ করে দিব। প্রধানমন্ত্রী দেশে এসে আপনাদের সাথে কথা বলবেন, আমি এই নিশ্চয়তা দিচ্ছি। দীর্ঘ সময় বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা শেষে কোন সমাধান ছাড়াই সভার সমাপ্তি হয়।

অন্যদিকে রশিদপুর ভ্যালি প্রধান রবীন্দ্র গড় বলছেন, আমাদেরকে বিভিন্ন আশ্বাস দেওয়া হচ্ছে, কিন্তু আমরা আশ্বাসের প্রতি বিশ্বাসী না, আমরা প্রধানমন্ত্রীর মুখ থেকে শুনতে চাই আমাদের দাবি দাওয়ার বিষয়ে। প্রধানমন্ত্রী ভিডিও বাতার্য়ও যদি কিছু বলেন, তাহলে আমরা কাজে যোগদান করব।

এছাড়া অন্যান্য চা শ্রমিক নেতৃবৃন্দ বলেন, প্রশাসন বার বার কেন আমাদের সাথে আলোচনায় বসছে, তারা কি মালিক পক্ষ নিয়ে একদিন বসতে পারেনা। যাদের কাছে আমাদের দাবি দাওয়া তাদেরকে নিয়ে আলোচনা আসুক, তা না করে উল্টো আমাদের সাথে আলোচনা বসছে।

আলোচনা অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) মিন্টু চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসক) শৈলেন চাকমা, এনএসআই’র উপপরিচালক আজমুল হোসন, চুনারুঘাট উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদির লস্কর, উপজেলা নিবার্হী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক, শেখ মঈনুল ইসলাম মঈন প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!