বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে নিখোঁজের ১৪দিন পরও সন্ধান মেলেনি মাদ্রাসা শিক্ষার্থীর

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৪ আগস্ট, ২০২২

মোঃ আবদুল হক রেনু,শায়েস্তাগঞ্জ :

শায়েস্তাগঞ্জে নিখোঁজের ১৪দিন পরও সন্ধান মেলেনি মাদ্রাসা শিক্ষার্থী সাকিবুল হাসান নিশাতের।

শায়েস্তাগঞ্জ উপজেলার সুতাং বাজারস্থ (পূরাসুন্দায়)শুকুর চাঁন বিবি সুন্নীয়া হাফিজিয়া মাদ্রসার নাজরাত শ্রেণিতে অধ্যয়নরত শিক্ষার্থী হাসিবুল হাসান নিশাত (১১)।

নিখোঁজের ১৪দিন পরও তার কোন খোঁজ পাওয়া যায়নি। সে মাধবপুর উপজেলার গোবিন্দপুর গ্রামের মোঃ খোকন মিয়া ও মোছাঃ সাফিয়া খাতুনের পুত্র।

সে মাদ্রাসার আবাসিক ছাত্রাবাসে থেকে লেখা পড়া করতো এবং মাদ্রাসার পার্শবর্তী বাড়িতে গিয়ে খাবার খেত।

গত ১১ই আগষ্ট বৃহস্পতিবার সকাল ১০টায় কাউকে কিছু না জানিয়ে মাদ্ররাসা থেকে নিখোঁজ হয় সে । এর পর থেকে তার পরিবার সহ আত্মীয় স্বজনেরা বিভিন্ন স্থানে তাকে খোঁজে বেড়াচ্ছেন কিন্তু এখনও তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছেনা।

ছেলে নিখোঁজ হওয়ায় মা সাফিয়া খাতুন পাগলপ্রায়। এ ব্যাপারে গত ১৬ই আগষ্ট মঙ্গলবার শিক্ষার্থী সাকিবুল হাসান নিশাতের মা সাফিয়া খাতুন বাদী হয়ে শায়েস্তাগঞ্জ থানায় ১টি সাধারণ ডায়েরি নং১৩৫ দায়ের করেন।

এ ব্যাপারে আলাপকালে নিখোঁজরত সাকিবুল হাসান নিশাতের মা সাফিয়া খাতুণ জানান, গত ১২ই আগষ্ট শুক্রবার তিনি ছেলের খবরা খবর জানতে মাদ্রাসার পার্শ্ববর্তী লজিং বাড়ীর পরিবারের মহিলাকে মোবাইল ফোনে কথা বলেন।

এ সময় তিনি জানতে পারেন, তার ছেলে গত ১০আগষ্ট বুধবার সকালে লজিং বাড়ি থেকে তার নিজের খাবার নিয়ে আসলে আর লজিং বাড়িতে যায়নি। এখবর শুনে তিনি মাদ্রাসার শিক্ষক হাফেজ আব্দুল হালিম(২৬) কে মোবাইল ফোনে ছেলের খবর জানতে চান। এসময় মাদ্রসার শিক্ষক সাফিয়া খাতুণ কে প্রতিত্তোরে জানান, সাকিবুল হাসান নিশাত গত বৃহস্পতিবার ১২আগষ্ট সকাল থেকেই মাদ্রসায় অনুপস্থিত রয়েছে।

মাদ্রাসার অন্যান্য শিক্ষার্থীর কাছ থেকে তিনি জানতে পারেন, সে ১২আগষ্ট বৃহস্পতিবার বাড়িতে চলে গেছে। এসময় হাসিবুল হাসান নিশাতের মা সাফিয়া খাতুণ ছেলে নিখোঁজ হওয়ার ব্যাপারে নিশ্চিত হয়ে পরদিন ১৪আগষ্ট শনিবার মাদ্রাসায় যান।

এরপর থেকেই সাফিয়া খাতুণসহ তার পরিবারের লোকজন বিভিন্ন স্থানে ছেলেকে খোঁজে না পেয়ে ১৬আগষ্ট শায়েস্তাগঞ্জ থানায় ১টি সাধারণ ডায়েরি করেন।

এ ব্যাপারে আলাপকালে মাদ্রসার শিক্ষক হাফেজ আব্দুল হালিম বলেন, তিনি গত ১০আগষ্ট বুধবার মাদ্রাসা ক্লাস শেষে নিজ বাড়ি বি-বাড়ীয়া জেলার নাসিরনগর থানার রুস্তমপুর গ্রামে চলে যান।

যাবার সময় মাদ্রাসার সিনিয়র শিক্ষার্থীদের উপর লেখা পড়ার দায়িত্ব বুঝিয়ে দেন। তিনি বাড়ি থেকে ১৩আগস্ট শুক্রবার মাদ্রাসায় এসে হাসিবুল হাসান নিশাতের ব্যাপারে শিক্ষার্থীদের কাছ থেকে জানতে পারেন সে ১২আগষ্ট বৃহস্পতিবার ভোরে মাদ্রাসা থেকে কাউকে কিছু না বলে চলে যায়। এর পর থেকেই সে নিখোঁজ হয়।

এদিকে সাকিবুল হাসান নিশাতের মা সাফিয়া খাতুন লজিং বাড়ির তথ্য অনুযায়ী জানান, তার ছেলে বুধবার থেকেই নিখোঁজ রয়েছে অথচ মাদ্রসার শিক্ষক বুধবারে নিখোঁজের বিষয়টি অস্বীকার করে বলেন, সে বৃহস্পতিবার সকাল থেকেই নিখোঁজ রয়েছে।

এ ব্যাপারে আলাপকালে তদন্ত কর্মকর্তা শায়েস্তাগঞ্জ থানার এস আই সাইদুর রহমান দৈনিক শায়েস্তাগঞ্জকে বলেন, তিনি শিক্ষার্থী হাসিবুল হাসান নিশাতকে খোঁজে বের করতে বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রেখেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!