বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

২১ আগস্ট গ্রেণেড হামলার মাস্টার মাউন্ড ছিল তারেক জিয়া-আলোচনা সভায় আলমগীর চৌধুরী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২১ আগস্ট, ২০২২

স্টাফ রিপোর্টার :

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও নবীগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী বলেছেন, হত্যার রাজনীতির মাধ্যমে জন্ম নেয়া বিএনপির হত্যা ও প্রতিহিংসার রাজনীতির ভয়াল নজির হচ্ছে ২১ আগস্টের গ্রেনেড হামলা।

খুনি জিয়াউর রহমানে মত তার সন্তান খুনি তারেক জিয়া ছিল এই হামলার মাস্টার মাউন্ড।বিএনপি ও জামাত এর জঙ্গিগোষ্ঠী সেদিন শেখ হাসিনাকে হত্যারা চেষ্টা করলেও আওয়ামী লীগের নেতাকর্মীরা সেই প্রচেষ্টা ব্যার্থ করে দিয়েছেন। বর্তমানেও ষড়যন্ত্র চললে। সকলে মিলে ঐক্যবদ্ধভাবে এই ষড়যন্ত্রের মোকাবেলা করতে হবে।

গতকাল রাতে হবিগঞ্জ পৌর মিলনায়তনে ২১ আগস্ট গ্রেণেড হামলা দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তৃতাকালে তিনি একথা বলেন।

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ এর সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট সিরাজুল হক চৌধুরীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এডভোকেট মো. আলমগীর চৌধুরীর সঞ্চালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন এবং আলোচনায় অংশ নেন-

জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি এডভোকেট আবুল ফজল, এডভোকেট আফিল উদ্দিন, এডভোকট মনোয়ার আলী, এডভোকেট কুতুব উদ্দিন শাহ, আকরাম আলী, ডা. অসিত রঞ্জন দাস, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক আতাউর রহমান সেলিম, এডভোকেট লুৎফুর রহমান তালুকদার, জাকির হোসেন চৌধুরী অসীম, সাংগঠনিক সম্পাদক নুরউদ্দিন চৌধুরী বুলবুল,এডভোকেট সুলতান মাহমুদ, উপদেষ্ট এডভোকেট শ্যামল কুমার চৌধুরী, সম্পাদক মন্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, এডভোকেট আতাউর রহমান, এডভোকেট আব্দুল মোছাব্বির বকুল, এডভোকেট শাহ ফখরুজ্জামান, সদস্য আবুল কাশেম, এডভোকেট সুবীর রায়, এডভোকেট কনক জ্যোতি সেন রাজু, স্বপন লাল বণিক, জিতু মিয়া, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগ সভাপতি আব্দুর রহমান,সাধারন সম্পাদক গৌতম আচার্য্য, হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল মোতালিব, সাধারন সম্পাদক আব্দুর রহমান, পৌর আওয়ামী লীগ যুগ্ম-সাধারন সম্পাদক শেখ মামুন, হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগ এর যুগ্ম-সাধারন সম্পাদক আব্দুল মুকিত, ডাক বিভাগ শ্রমিক ইউনিয়নের কেন্দ্রীয় নেতা আব্দুল কাইয়ূম, জেলা কৃষক লীগ সভাপতি হুমায়ুন কবির রেজা, জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি এডভোকেট ফয়জুল বশীর চৌধুরী সুজন, সাধারন সম্পাদক মোস্তফা কামাল আজাদ রাসেল, জেলা যুবলীগের যুগ্ম-সাধারন সম্পাদক বিপ্লব রায়, পৌর যুবলীগের আহবায়ক, ডা. ইসতিয়াক রাজ চৌধুরী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাইদুর রহমান, সাবেক সাধারন সম্পাদক মহিবুর রহমান মাহি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান মুকুল ও জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ফয়জুর রহমান রবিন।

আলোচনা সভার শুরুতেই ২১ আগস্ট গ্রেণেড হামলায় নিহতদের স্মরণে ১মিনিট নিরবতা পালন এবং দোয়া করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!