বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে শোকসভায় এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৩ আগস্ট, ২০২২

স্টাফ রিপোর্টার :

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যাকারীদের পুরস্কার দিয়ে ও হত্যাকান্ডের বিচার বানচালের জন্য কালো আইন রচনার মাধ্যমে জিয়াউর রহমান প্রমাণ করেছিলেন তিনিই এই হত্যাকান্ডের মাস্টারমাইন্ড। ইতিহাসের সেই কলঙ্কময় হত্যাকান্ডটি ঘটনো হয়েছিল সিংহাসন দখলের উদ্দেশ্যে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী উপলক্ষে গতকাল লাখাই উপজেলার বামৈ উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা যুবলীগ আয়োজিত আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এমপি আবু জাহির আরও বলেন, বিএনপি কোন রাজনৈতিক দল নয়; তারা খুনীদের প্রেতাত্মা, এরা খুনীদের বংশধর। ১৫ই আগস্ট তারা শুধু বঙ্গবন্ধুকে হত্যা করেনি, হত্যা করেছিল বাঙালির অমূল্য সম্পদ ভোটের অধিকারকে।

জিয়াউর রহমান হত্যাকান্ড ঘটিয়ে ক্ষমতায় এসে মানুষের হা-না ভোট নিয়েছিল।

লাখাই উপজেলায় বিভিন্ন মেগা প্রকল্প বাস্তবায়নের উদাহরণ দিয়ে তিনি বলেন, দেশের মানুষ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানিয়ে দেশকে এগিয়ে নেওয়ার সুযোগ দিয়েছেন। শেখ হাসিনা যা বলেন, তাই করেন। বিগত দিনে তিনি একথার প্রমাণ দিয়েছেন। এ সময় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে থাকতে তিনি সকলের প্রতি আহবান জানিয়েছেন।

এমপি আবু জাহির বলেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার জন্মদিন পাঁচটি। জাতির সঙ্গে এর চেয়ে বড় তামাশা আর কিছুই হতে পারে না। যে দলের নেত্রী নিজের জন্মদিন নিয়ে তামাশা করে; সেই দলের মাধ্যমে কখনও বাঙালির উন্নতি হবে না এটা নিশ্চিত।

উপজেলা যুবলীগের আহবায়ক ইকরামুল মজিদ চৌধুরী শাকিলের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক কাউছার আহমেদের পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ, ইংল্যান্ড প্রবাসী ওয়াহেদুজ্জামান কবির, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!