বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৮:২০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে উন্নত পাঠদান নিশ্চিতকরণ বিষয়ক সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২

বাহার উদ্দিন, লাখাই থেকে :

হবিগঞ্জের লাখাইয়ে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানে উন্নত পাঠদান নিশ্চিতে পদক্ষেপ গ্রহণ ও করণীয় নির্ধারণে সভা অনুষ্টিত। মঙ্গলবার (২ আগষ্ঠ /২২) লাখাই দুপুরবেলা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরীফ উদ্দিনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সকল মাধ্যমিক বিদ্যালয়ের ও মাদ্রাসার প্রধানগণ, কলেজের অধ্যক্ষ গন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, এডভোকেট আবু জাহির মডেল কলেজের অধ্যক্ষ মোঃ রফিক আলী,বুল্লা সিংহগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুল করিম,মোড়াকড়ি স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক নুরুল ইসলাম,রাঢ়িশাল করাব উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকসিতেশ কুমার চন্দ,কালাউক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মুত্তালেব,করাব রহমানিয়া দাখিল মাদ্রাসার সুপার মুফতি রফিকুল ইসলাম। সভায় বিস্তারিত আলোচনান্তে নানা সিদ্ধান্ত গৃহীত হয়। উল্লেখযোগ্য সিদ্ধান্ত হচ্ছে।

১) সকল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানে পর্যায়ক্রমে সকল ছাত্র ছাত্রীদের যুগোপযোগী Basic IT, Computer and Network প্রশিক্ষণ দেয়া।

২) UNO Inter School English and Bangla Debate Competition নামে বাংলা ও ইংরেজি ডিবেট টুর্ণামেন্ট আয়োজন। উপজেলা প্রশাসনের আয়োজনে এই কম্পিটিশনের পূর্বে প্রতিটা স্কুল নিজেদের প্রতিষ্ঠানে বাংলা ও ইংরেজি বিতর্কের আয়োজন করবে।

৩) সকল বিদ্যালয়ে আইসিটি শিক্ষক/ আইসিটি এম্বাসাডর, ইংরেজির শিক্ষকদের উপজেলা প্রশাসন কর্তৃক বিশেষ প্রশিক্ষণের ব্যবস্থা।

৪) বর্ণিত প্রতিষ্ঠানে ডিবেটিং ক্লাব ও ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাব প্রতিষ্ঠা।

৫) নিয়মিত মাল্টিমিডিয়া ক্লাস গ্রহণ।

৬) ছাত্রছাত্রীদের মানসিক বিকাশে আন্তঃস্কুল এবং অন্তঃস্কুল ক্রীড়া প্রতিযোগিতা নিয়মিতভাবে আয়োজন।

উপস্থিত সকলেই উপরোক্ত বিষয়ে ঐক্যমত প্রকাশ করেন এবং লাখাই উপজেলার শিক্ষার মান উন্নয়নে একসাথে কাজ করার অংগীকার ব্যক্ত করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!