বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বা‌নিয়াচং‌য়ে অ‌নিক ফাউ‌ন্ডেশ‌নের উ‌দ্যো‌গে বন্যা‌র্ত‌ অসহায় মানু‌ষের মা‌ঝে ত্রাণ বিতরণ অব্যাহত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২

বা‌নিয়াচং প্র‌তি‌নি‌ধি:

হবিগঞ্জের বা‌নিয়াচংয়ে মানবতার ফে‌রিওয়ালা না‌মে খ্যাত অ‌নিক ফাউন্ডেশনের উদ্যোগে বন্যার্ত এবং অসহায় দ‌ারিদ্র প‌রিবা‌রের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হ‌য়ে‌ছে।

বৃহস্প‌তিবার (৩০জুন) দুপু‌রে উপজেলার ৩নং ইউ‌নিয়‌নের পাড়াগাও, ডা‌লিমহল্লা, ঠাকুরাইন‌দিঘীর পূর্ব পাড়া সহ বি‌ভিন্ন গ্রা‌মে বন্যায় ক্ষ‌তিগ্রস্ত এবং অসহায় দ‌ারিদ্র‌ ১৫০টি প‌রিবা‌রের মা‌ঝে অনিক ফাউন্ডেশনের উ‌দ্যো‌গে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ বিতর‌ণের অংশ হি‌সে‌বে গতকাল বুধবার ও ১নম্বর ইউ‌পির পূর্বগড়,জামালপুর ,বড়নগর,কাজীমহল্লাসহ বি‌ভিন্ন গ্রা‌মে পা‌নিব‌ন্ধি এবং অসহায় ২৫০ টি প‌রিবা‌রের মা‌ঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ইতালী প্রবাসী ও ক‌মিউ‌নি‌টি লিডার মোহাম্মদ মনু মিয়ার এর অর্থায়নে বন্যার্তদের মাঝে চাল, ডাল,পেয়াজ, সয়াবিন তেল,বিস্কুট সহ এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। উক্ত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিলেন অনিক ফাউ‌ন্ডেশ‌নের সাধারণ সম্পাদক ও সাংবা‌দিক মুহাম্মদ দি‌লোয়ার হোসাইন।

এ সময় উপ‌স্থিত ছি‌লেন অ‌নিক ফাউ‌ন্ডেশ‌নের উপ‌দেষ্টা সর্দার আবুল হোসাইন, বি‌শিষ্ট ব্যবসায়ী সাইফুর রহমান,ম‌হিবুর রহমান সহ ফাউ‌ন্ডেশ‌নের সকল নেতৃবৃন্দ উপ‌স্থিত ছি‌লেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!