বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ১২:০৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে বন্যা দূর্গতদের মাঝে উপজেলা প্রশাসন ও ব্র্যাকের ত্রান বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৫ জুন, ২০২২

আকিকুর রহমান রুমনঃ-

হবিগঞ্জের বানিয়াচংয়ে বন্যা দূর্গতদের আশ্রয়কেন্দ্র পরিদর্শন ও প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণ করলেন বানিয়াচং উপজেলা প্রশাসন ও ব্র্যাক নেতৃবৃন্দ।

শনিবার ২৫জুন বানিয়াচংয়ের ৭নং ও ৮নং ইউনিয়নের আশ্রয়কেন্দ্রে অবস্থান নেওয়া বন্যা দূর্গতদের ও পানিবন্দী ৫৫০টি পরিবারের মধ্যে ত্রান সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী,বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মা সিংহ,মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মলয় কুমার দাস,৭নং ইউপি চেয়ারম্যান ফরিদ উদ্দিন,৮নং ইউপি চেয়ারম্যান মাসুদ কোরাইশি মক্কি,বানিয়াচং ব্র্যাক প্রতিষ্টানের ম্যানেজার(আইডিপি)ফারুল আক্তার,৭নং ও ৮নং ইউনিয়নের ওয়ার্ডের সকল সদস্য/সদস্যাগন,ব্র্যাকের অন্যান্য কর্মচারিসহ স্হানীয় ইউনিয়ন আওয়ামিলীগের নেতাকর্মীগন উপস্থিত ছিলেন।

উপজেলা প্রশাসন ও ব্র্যাকের দেওয়া ত্রান সামগ্রীর মধ্যে যা দেওয়া হয়েছে,চাউল,ডাল,তৈল,লবন,মসলা, চিড়া,মুড়ি,গুড়,পানি,মোমবাতি,পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট ও এন্টিসেপটিক সাবান তুলে দেওয়া হয় তাদের হাতে।

এসময় তারা বন্যা দূর্গত এলাকা গুলোও পরিদর্শন করেন এবং বিভিন্ন দিক নির্দেশনা দেন বলে উপজেলার সিএ ফয়জুর রহমান রুবেল এসব তথ্য প্রদান করে নিশ্চিত করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!