শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সকল ক্ষমতার উৎস দেশের জনগণ- এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১০ জুন, ২০২২

স্টাফ রিপোর্টার :

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, সকল ক্ষমতার উৎস হচ্ছেন দেশের জনগণ। কারণ তঁারা যাকে ভোট দেবেন, তিনিই জনপ্রতিনিধি হবেন। জনগণ ভোট না দিলে কোন দল ক্ষমতায় আসতে পারবে না। এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত জনপ্রতিনিধিদের সবসময় জনগণের পাশে থাকার নির্দেশনা দিয়ে থাকেন। তিনি জনগণের সুবিধাকে অগ্রাধিকার দিয়েই দেশ পরিচালনা করেন।

এমপি আবু জাহির বিকেলে চুনারুঘাট উপজেলার এক নম্বর গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেছেন। এ সময় তিনি বলেন, দলের মধ্যে নেতৃত্বের প্রতিযোগিতা থাকবেই। সম্মেলনের মাধ্যমে নতুন-পুরাতনের মিলন মেলা হবে। আওয়ামী লীগের সম্পদ হচ্ছে দলীয় নেতাকর্মী। দেশের উন্নয়ন ও অগ্রগতির স্বার্থে আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিতে আওয়ামী পরিবারের সকল সদস্যকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

এতে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী। সম্মেলনে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান হুমায়ুন কবির খান এবং সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক আব্দুল মালেক।

বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি শাহ কুতুব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক সম্পাদক নূর উদ্দিন চৌধুরী বুলবুল, উপদেষ্টামন্ডলীর সদস্য ও চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদির লস্কর, তথ্য ও গবেষনা সম্পাদক নিজামুল হক রানা, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সামছুন্নাহার, মোতাব্বির আলী, মদরিছ মিয়া মহালদার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনোয়ার আলী, সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ আলী মাস্টার, স্বজল দাশ, চুনারুঘাট পৌরসভার মেয়র সাইফুল আলম রুবেল, দপ্তর সম্পাদক আবুল কালাম আজাদ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ, ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, মানিক সরকার প্রমুখ।

সম্মেলনের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আকবর হোসেইন জিতু। এতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উপজেলা এবং বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!